Search
Close this search box.

বাসে ঝগড়া বাধিয়ে যাত্রীদের মোবাইল ফোন চুরি

স্টাফ রিপোর্টার-রাজধানীর উত্তরা থেকে একটি চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। চক্রটি বাসের মধ্যে যাত্রীর সঙ্গে ঝগড়া বাধিয়ে কৌশলে মোবাইল ফোন চুরি করে নিতো।

শনিবার দিবাগত রাতে উত্তরা পশ্চিম থানার ৭ নম্বর সেক্টরের সোনারগাঁও জনপথ রোডের মাসকাট প্লাজার সামনে এক যাত্রীর মোবাইল ফোন চুরি করতে গেলে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো– মো. রহমত উল্লাহ হাওলাদার (২৬), সজল হালদার (২৬) ও মো. অন্তর হাসান সজীব (২৭)।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা দিনের বেলা বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে। সজল ড্রাইভার, সজীব গার্মেন্টস শ্রমিক এবং জীবন সেনিটারি মিস্ত্রি। আর রাতের বেলায় চুরি করে। তাদের মূল টার্গেট বাসের যাত্রী। তিন জনই কোনও একজন যাত্রীকে ঘিরে দাঁড়ায়। এরপর যেকোনও একজন ধাক্কা দিয়ে ঝগড়া লাগায়। ঝগড়ার এক ফাঁকে বাকি দুই জন তার পকেটে থাকা মোবাইল ফোন হাতিয়ে নেয়।

কোনভাবে ধরা পড়লে তারা হার্ট অ্যাটাক হওয়ার ভান করে, নিঃশ্বাস বন্ধ করে ফেলে, মুখে থুতু ও লালা বের করে। এতে মানুষ ভয় পেয়ে তাদের ধরে না। এ সুযোগে তারাও পালিয়ে যায়। এর আগেও তারা একাধিকবার গ্রেফতার হয়েছে এবং জেলও খেটেছে। ২৫ দিন আগে জেল থেকে বের হয় তারা। তাদের প্রত্যেকের বিরুদ্ধেই বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ