Search
Close this search box.

সেনা কল্যাণ ট্রাস্টে চাকুরির নামে প্রতারণা! গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার- সেনা কল্যান ট্রাস্টে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদানের নামে বিজ্ঞপ্তি দিয়ে প্রতারনার মাধ্যমে বিপুল পরিমান অর্থ আত্মসাৎ’র অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণার মাধ্যমে চাকুরী প্রার্থীদের নিকট হতে বিপুল পরিমান অর্থ আত্মসাৎকারী প্রতারক চক্রের দুইজনকে রাজধানীর বনানী এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব-৩।

র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল মঙ্গলবার ভোরে রাজধানীর বনানী এলাকায় অভিযান চালিয়ে গাজীপুর সেনা কল্যাণ ট্রাস্ট এর নামে চাকুরির ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণাপূর্বক চাকুরী প্রার্থীদের নিকট থেকে বিপুল পরিমান অর্থ আত্মসাৎকারী চক্রের মূলহোতা রুবেল আহম্মেদ (৩৫), এবং মোঃ হারুন অর রশিদ (৪৩) কে গ্রেফতার করে।

এসময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত থেকে ১ টি ভূয়া চাকুরীর বিজ্ঞপ্তি, ২২ টি ভূয়া সেনা কল্যাণ ট্রাস্টের নিয়োগপত্র, ১ টি ম্যানিব্যাগ, ৪ টি মোবাইলফোন এবং নগদ ৫০০০ টাকা উদ্ধার করা হয়েছ।

অধিনায়ক জানান, গ্রেফতারকৃত আসামীরা রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট গাজীপুর সেনা কল্যাণ ট্রাস্ট এর অধীনে চুক্তি ভিত্তিক বিভিন্ন পদে চাকুরীর বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণামূলকভাবে দীর্ঘদিন যাবৎ সুপার ভাইজার পদে ৪২ মাসের চুক্তি ভিত্তিক মাসিক বেতন ২২০০০/-টাকা থাকা ও খাওয়া ফ্রির মিথ্যা প্রলোভন দিয়ে চাকুরী প্রত্যাশী নিরীহ জনগণের নিকট থেকে বিপুল পরিমান অর্থ আত্মসাৎ করে আসছে এবং চাকুরী প্রার্থীদের ভূয়া নিয়োগপত্র প্রদান করে আসছিল।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ