Search
Close this search box.

অবৈধ কল সেন্টার থেকে বিপুল ইলেকট্রিক সরঞ্জাম সহ গ্রেফতার ৭

স্টাফ রিপোর্টার- রাজধানীর বাড্ডা, গুলশান ও তেজগাঁও এলাকায় র‌্যাব, এনএসআই এবং বিটিআরসির যৌথ অভিযানে অবৈধ কল সেন্টারের সন্ধান পাওয়া গেছে। র‌্যাব বলছে, বিটিআরসি’র লাইসেন্স ও কারিগরি গ্রহণযোগ্যতার সনদ ছাড়াই পরিচালিত হয়ে আসছিল কল সেন্টারটি।

বৃহস্পতিবার অভিযান পরিচালনা করে র‌্যাব-৩ ও এনএসআই। র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অবৈধভাবে স্থাপিত কল সেন্টার পরিচালনাকারী চক্রের মূলহোতা মো. কামরুজ্জামান বাপ্পি (২৯), মো. শিবলী আহম্মেদ (৩০), মো. জোবায়ের আকবর (৪৪), মো. মাহবুবুল আলম (২৭)-সহ তাদের ঘনিষ্ঠ সহযোগী মো. সোহানুর রহমান (২৯), মো. খালেদ খান রনি (৪০), ফয়েজ আহম্মেদ সজিব (২৫), মো. রুবেল হোসেনকে (২৮) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের অফিস তল্লাশি করে অবৈধ এবং বিটিআরসির অনুমোদনবিহীন কলসেন্টারে ব্যবহৃত বিপুল পরিমাণ টেলিযোগাযোগ সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আসামিরা বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন, ২০০১ (সংশোধনী/২০১০) এর ৩৫(২)/৫৭(৩)/৭৪ ধারা অনুযায়ী দণ্ডনীয় অপরাধ করেছে। ওই আইনে তাদের বিরুদ্ধে বাড্ডা, গুলশান ও তেজগাঁও থানায় মামলা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ