Search
Close this search box.

২১ আগস্ট গ্রেনেড হামলায় আহত সেই লিটন মারা গেছেন

স্টাফ রিপোর্টার- ২০০৪ সালের ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় গুরুতর আহত হওয়া স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য লিটন মোল্লা (৫৫) মারা গেছেন।সোমবার রাতে রাজধানীর একটি হাসপাতালে তিনি মারা যান।

লিটন মোল্লা স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর এলাকার বাসিন্দা।

লিটন মোল্লার প্রথম জানাজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ মসজিদের মাঠে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার লিটন মোল্লার মরদেহ দ্বিতীয়বার জানাজা শেষে নিজ গ্রাম সাহেবরামপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

একুশে আগস্ট গ্রেনেড হামলায় লিটন মোল্লার শরীরের অসংখ্য স্প্লিন্টার বিদ্ধ হয়। সেই অসহ্য যন্ত্রণা তিনি  দীর্ঘদিন বয়ে বেড়ান। চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু বিদেশে চিকিৎসা নেওয়ার সামর্থ্য তার ছিল না। বিদেশে সুচিকিৎসার পাশাপাশি একটু স্থায়ী আবাসনের দাবিও জানিয়েছিলেন তিনি জীবিত থাকাকালীন।

লিটন মোল্লার বাবা আক্তার হোসেন চুন্নু মোল্লা টানা ২৫ বছর কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ