Search
Close this search box.

কনস্টেবল পদে চাকরি পাওয়ার প্রলোভনে প্রতারকচক্রের ফাঁদে পা দেবেন না – পুলিশ হেডকোয়ার্টার্স

ডেস্ক রির্পোট- বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে চাকরি পাওয়ার প্রলোভনে প্রতারকচক্রের ফাঁদে পা না দেয়ার আহবান জানিয়েছে পুলিশ হেডকোয়ার্টার্স।

বৃহস্পতিবার দুপুরে পুলিশ হেডকোয়ার্টার্স এর এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মোঃ মনজুর রহমান এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২ ডিসেম্বর ২০২২ বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়ে গত ৫ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ থেকে নিয়োগ কার্যক্রম শুরু হয়। নিয়োগ পরীক্ষা আধুনিকায়ন করে নিয়োগ পদ্ধতি অত্যন্ত স্বচ্ছতার ভিত্তিতে ৭টি ধাপে সম্পন্ন করা হচ্ছে। এ সংক্রান্তে বিস্তারিত সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যেতে পারে।

কনস্টেবল নিয়োগের ক্ষেত্রে একজন প্রার্থীকে তার নিজ যোগ্যতায় প্রতিটি ধাপে উত্তীর্ণ হতে হয়। এক্ষেত্রে নিয়োগ পদ্ধতির কোনো ধাপে কোনো প্রার্থীকে উত্তীর্ণ করা বা কনস্টেবল পদে চাকরি পাইয়ে দেওয়ার কোনো ধরনের সুযোগ নেই। একজন প্রার্থী নিজ যোগ্যতায় শুধুমাত্র সরকারি ফি প্রদানের মাধ্যমে চাকরি পেয়ে থাকেন।

প্রতারকচক্র কর্তৃক কনস্টেবল পদে চাকরি পাইয়ে দেওয়ার প্রলোভন/ফাঁদে পা না দেওয়ার জন্য পুলিশ হেডকোয়ার্টার্স হতে সকলের প্রতি অনুরোধ জানানো হচ্ছে।

কনস্টেবল নিয়োগকে কেন্দ্র করে কোন ব্যক্তি কর্তৃক কোন ধরনের প্রতারণার কৌশল অবলম্বনের খবর পেলে তাৎক্ষণিকভাবে নিকটস্থ থানা/৯৯৯-এ জানানোর জন্য অনুরোধ করা হলো।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ