Search
Close this search box.

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে কুপিয়ে জখমকারী ২ ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার- রাজধানীর বাড্ডা এলাকায় ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে বেসরকারি বিশ্ববিদ্যালয় ইস্ট ওয়েস্টের ছাত্রী অপূর্ণা আক্তার ইতি আহত হওয়ার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ইতির মোবাইল ছিনিয়ে নেওয়ার সময় গত রবিবার রাত সোয়া ১১টার দিকে তাকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে ছিনতাইকারীরা। এ ঘটনায় গতকাল মঙ্গলবার বাড্ডা থানায় একটি মামলা করা হয়।

মামলার সূত্রে পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকারী মো. ইমরান হোসেন ও শাহজাহানকে বাড্ডার আনন্দনগর থেকে গ্রেপ্তার করে।

ইমরান ফরিদপুর জেলার চরভদ্রাসনের হাজীগঞ্জের আইয়ুব আলীর ছেলে। শাহজাহান শরীয়তপুরের ডামুড্যার ভাষানচর এলাকার মো. হাবিবের ছেলে। তারা দুজনই ঢাকায় বাড্ডার বৈঠাখালী এলাকায় থাকতেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. আ. আহাদ বলেন, ‘বাড্ডা থানার একাধিক পুলিশ টিম আসামিদের গ্রেফতার ও মোবাইল উদ্ধারে কাজ করেছে। তথ্য প্রযুক্তি ও ম্যানুয়াল পদ্ধতির সমন্বয়ে তাদের শনাক্তের চেষ্টা করা হয়। ছিনতাইকারীরা অত্যন্ত চালাক। তারা বারবার স্থান পরিবর্তন করে আত্মগোপনের চেষ্টা করেছে।

তিনি বলেন, বাড্ডা থানার একাধিক পুলিশ টিম বিভিন্ন স্থানে একটানা ৪০ ঘণ্টা অভিযান চালিয়ে ইমরান ও শাহজাহানকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত দুটি চাপাতি, একটি রক্তমাখা শার্ট ও ইতির কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ছিনতাইকারীরা পুলিশের জিজ্ঞাসাবাদে ইতির কাছ থেকে মোবাইল ছিনতাইয়ের কথা স্বীকার করেছেন। এ ঘটনায় আর কেউ জড়িত আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

তিনি বলেন, ইমরানের নামে ডিএমপির বিভিন্ন থানায় সাতটি এবং শাহজাহানের বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ