Search
Close this search box.

বিদেশিদের কাছে ধরনা দিয়ে খাল কেটে কুমির আনছেন: ইনু

সাবেক তথ্যমন্ত্রী এবং জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন দরজায় কড়া নাড়ছে এবং নির্বাচনের ট্রেন চলতে শুরু করেছে। যারা নির্বাচন করবেন তারা ট্রেনে উঠুন, নির্বাচন যদি কেউ বন্ধ করতে চাই তাহলে ট্রেনে কাটা পড়ে মারা যাবেন।

মঙ্গলবার (২০ জুন) সকালের দিকে কুষ্টিয়ায় রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, নির্বাচনকে বন্ধ করতে যারা বিদেশের কাছে ধরনা বা তদবির করছেন তারা দেশের সাথে শত্রুতা ও খাল কেটে কুমির আনছেন।

তিনি আরও বলেন, স্বাধীনতার পরে বাংলাদেশে ক্ষতি করার জন্য অনেক কিছু ঘটনা করার চেষ্টা করা হয়েছে। কিন্তু বর্তমান সরকার তার রাজনীতি ও অর্থনীতি দিয়ে সুন্দরভাবে পরিচালনা করেছেন। এবারও সাংবিধানিকের আওতায় নিজস্ব পদ্ধতিতে যথা সময়ে নির্বাচন হবে, তাই বিদেশের সাথে চক্রান্ত করে কোনো লাভ হবে না।

এ সময় রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শাজাহান আলী, বোর্ড অব ট্রাষ্টিং’র ভাইস প্রেসিডেন্ট ডা. জহুরুল ইসলামসহ রাজনৈতিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

চিনি বেড়ে সংক্রান্তে তিনি বলেন, তেল-চিনিসহ খাদ্যদ্রবাদী সবকিছুর দাম উঠানামা করছে তবে কোনো ঘাটতি নেই। শুধুমাত্র বাজার সিন্ডিকেটের মাধ্যমে এটা কারসাজি হচ্ছে। এই বাজার সিন্ডিকেটদেরকে শক্ত হাতে দমন করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ