Search
Close this search box.

নতুন অতিথি দেখতে গিয়ে আগুনে পুড়লেন ৬ জন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বাসাবাড়িতে অগ্নিকাণ্ডে ৬ জন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে নারী ও শিশু রয়েছে। বুধবার (২৪ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জের বার্মাশীল বাঘপাড়া এলাকার একটি টিনশেড বাড়িতে এই ঘটনা ঘটে।

দগ্ধদের উদ্ধার কর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে শরীরের ৪৫% দগ্ধ রহিমাকে আইসিইউতে ভর্তি করা হয়েছে।

দগ্ধ অন্যান্যেরা হলেন- সুখী আক্তার (৩২), তার মেয়ে সাদিয়া (১০), বোন জান্নাতি আক্তার (১৮), ভাই আরিফ হাওলাদার (২১) ও রহিমার মেয়ে ঋতু (১৩)।

জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসা ডা. তরিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

রহিমার স্বামী জাহাঙ্গীর হাওলাদার জানান, বাঘপাড়া এলাকার বাসাটির পাশাপাশি সুখীর পরিবার ও তার পরিবার ভাড়া থাকেন। সুখীর স্বামী নূর মোহাম্মদ এখানে একটি কারখানায় চাকরি করেন। গত ১৬-১৭ দিন আগে সুখীর একটি সন্তান হয়। সেই সন্তানকে দেখতে রহিমা ও তার মেয়ে সুখীর বাসায় এসেছিলেন। রাতে বাসায় কয়েল ধরাতে গেলে হঠাৎ বিস্ফোরণ হয়ে আগ্নিকাণ্ড ঘটে।

আগুনে দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া রনি হাওলাদার নামে তাদের এক স্বজন বলেন, দগ্ধদের চিৎকার শুনে গিয়ে দেখি তাদের শরীর পোড়া। ঘরে আগুন জ্বলছে। এ সময় আশপাশের লোকজন এসে আগুন নেভায়। পরে আহতদের সঙ্গে সঙ্গে উদ্ধার করে আমরা হাসপাতালে নিয়ে যায়।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেন, দগ্ধ ছয়জনকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনেরা। রহিমা নামে একজনকে আইসিইউতে রাখা হয়েছে। সুখী আক্তার (১৭% দগ্ধ) ও জান্নাতি আক্তারকে (১৫% দগ্ধ) সাধারণ ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নারায়ণগঞ্জের উপসহকারী পরিচালক ফখরুদ্দিন আহাম্মেদ জানান, গ্যাসের চুলা থেকে নাকি মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত ঘটেছে তা তদন্ত চলছে। এখনই নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ