Search
Close this search box.

বিএনপি নেতা হত্যা: গোপালগঞ্জে আ. লীগ নেতা গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার হত্যা মামলায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান তৌফিক বিশ্বাসকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার (৫ অক্টোবর) দিবাগত রাত ৩টায় টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী বাজারের সোনালী ব্যাংক ভবনের তিনতলার একটি কক্ষ থেকে তাকে গ্রেপ্তার করে জেলা পুলিশের ডিটেকটিভ ব্রাঞ্চের একটি দল (ডিবি) দল। পরে রোববার (৬ অক্টোবর) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মো. সাজেদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে অভিযান চালিয়ে ডিবি পুলিশের একটি দল সদর উপজেলার ঘোনাপাড়া এলাকা থকে তাকে গ্রেপ্তার করে।

প্রসঙ্গত, গত ১৩ সেপ্টেম্বর কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী স্ত্রী, সন্তান ও দলীয় নেতাকর্মীদের নিয়ে টুঙ্গিপাড়ার পাটগাতী গ্রামের নিজ বাড়িতে যাচ্ছিলেন। ওই দিন বিকেলে তাদের গাড়ি বহরটি ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় পৌঁছালে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা গাড়ি বহরে হামলা চালায়। এক পর্যায় স্বেচ্ছাসেবক দল নেতা শওকত আলী দিদারকে পিটিয়ে হত্যা করে মহাসড়কের ঢালে ফেলে রাখা হয়।

এ ঘটনায় ১৭ সেপ্টেম্বর নিহত স্বেচ্ছাসেবক দল নেতা দিদারের স্ত্রী বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। এতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সাবেক এমপি শেখ ফজলুল করিম সেলিম, সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি নাজমা আক্তারসহ ১১৭ জনের নাম উল্লেখ ও ১৫০০ জনকে অজ্ঞাত অসামি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ