Search
Close this search box.

সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খানকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ। রোববার (৬ অক্টোবর) রাজধানীর বনানী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিকেলে ডিএমপির মিডিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এই কর্মকর্তা জানান, সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খানকে রাজধানীর বনানী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এসব মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হতে পারে।

সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খানের গ্রামের বাড়ি বরিশালের বাকেরগঞ্জে। ১৯৮৯ সালে বাংলাদেশ সিভিল সার্ভিসের ১৯৮৬ ব্যাচে প্রশাসন ক্যাডারে সহকারী কমিশনার হিসেবে সরকারি চাকরিতে যোগ দেন তিনি। পরবর্তীতে কাতারে বাংলাদেশ অ্যাম্বাসির প্রথম সচিব হিসেবে দায়িত্ব পালন ছাড়াও সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন। সবশেষ ২০২৩ সালের ৩১ মার্চ অবসরে যান তিনি।

উল্লেখ্য, রোববার বিকেলে রাজধানীর বারিধারা এলাকায় অভিযান চালিয়ে সাবেক সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদকে গ্রেপ্তার করা হয়েছে। গত ১৯ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর হামলা ও আক্রমণের ঘটনায় দায়ের করা মামলায় রাজশাহী-৩ আসনের সাবেক এই সংসদ সদস্যকে গ্রেপ্তার করে র‍্যাব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ