Search
Close this search box.

ছেলে-মেয়েদের হাতে মোবাইল তুলে দেওয়ার ক্ষেত্রে অবিভাবকের সচেতন হতে হবে- মুহম্মদ শফিকুর রহমান এমপি

স্টাফ রিপোর্টার- চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ১৬নং রূপসা দক্ষিণ ইউনিয়ন পরিষদ কতৃক আয়োজিত চেয়ারম্যান গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের  পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান এমপি।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফ হোসেন খানের সভাপতিত্বে সংসদ সদস্য তার বক্তব্যে বলেন, ১৮ বছরের কম বয়সী  শিক্ষার্থীদের হাতে মোবাইল তুলে দেওয়ার ক্ষেত্রে অভিভাবকদের সচেতন হওয়ার পরামর্শ দেন। তিনি বলেন মোবাইল ফোন ব্যাবহারের অসাবধানতার কারণে অনেক কিশোর-কিশোরীর জীবন নষ্ট হচ্ছে। এ সময় তিনি ছাত্র-ছাত্রীদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করার ব্যাপারে উৎসাহিত করেন। মুহম্মদ শফিকুর রহমান তার বক্তব্যে আরো বলেন দেশে যত বৃহৎ উন্নয়ন হয়েছে সব আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। অন্য কোন সরকার দেশে এমন উন্নয়ন করতে পারে নি। আর এই উন্নয়ন-অগ্রগতি এভাবেই চলমান থাকবে বলে প্রত্যাশা ব্যাক্ত করেন তিনি। এসময় তিনি তার সংসদীয় আসনের বিভিন্ন ধরনের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা খাজে আহমেদ মজুমদার, ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্জ শহিদ হোসেন।

এসময় সেখানে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী আওয়ামী লীগ নেতা জি.এম হাসান তাবাসসুম, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন,  যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, ১০নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন ভূইয়া, ১১নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মিরাজ, উপজেলা ছাত্রলীগ সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক আল-আমিন আহমেদ এবং উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এর আগে সকালে উপজেলা সদরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমুন নেছার সভাপতিত্বে কৃষি ও সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত নোয়াখালী, ফেনী লক্ষ্মীপুর, চট্টগ্রাম ও চাঁদপুর কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিনব্যাপী কৃষি মেলা-২০২২ উদ্বোধন করেন। সেখানে তিনি সকলকে কৃষি কাজে এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ