Search
Close this search box.

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। নাগরপুরে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন এবং ঘাটাইলে মোটরসাইকেল ও মাহিন্দ্র গাড়ির সংঘর্ষে একজন নিহত হয়েছে।

রোববার (১৪ জানুয়ারি) সকালে নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের কেদারপুর এলকায় শেখ হাসিনা সেতুর ওপর মোটরসাইকেলটি দুর্ঘটনার কবলে পড়ে। এ ঘটনায় নিহত হয়েছেন উপজেলার শুনশি গ্রামের অমর সেতাব আলীর ছেলে শাকিল আহমেদ (১৯) ও কলমাইদ গ্রামের আদম আলীর ছেলে মাসুম মিয়া (১৯)। তারা দুজনই পাকুটিয়া কলেজের একাদশ শ্রেণির প্রথমবর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গোখাদ্য ভর্তি একটি ট্রাক ঢাকা থেকে নাগরপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ট্রাকটি কেদারপুর এলাকায় শেখ হাসিনা সেতুর ওপর পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটির সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। কুয়াশার কারণে সেতুর ওপর কিছু দেখা যাচ্ছিল না। এতে মোটরসাইকেলের চালক ও ট্রাক চালক একে অপরকে দেখতে না পারায় মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের দুজন আরোহীর মৃত্যু হয়েছে।

নাগরপুর থানার উপপরিদর্শক (এসআই) মোতাসির বিল্লাহ বলেন, ঘটনাস্থলে গিয়ে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ