Search
Close this search box.

সিলেটে বজ্রপাতে প্রাণ গেলো ৬ জনের

সিলেট প্রতিনিধি: সিলেটে বজ্রপাতে ৬ জনের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাত ও আজ রবিবার সকালে সিলেট এবং সুনামগঞ্জ জেলায় এ ঘটনা ঘটে। এর মধ্যে সুনামগঞ্জের দোয়ারাবাজারে ২ জন, জামালগঞ্জ ও ছাতকে ১ জন এবং সিলেটের কোম্পানীগঞ্জ ও বিশ্বনাথে ১ জন করে মারা গেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল ৭টায় সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের পলিরচর গ্রামে জালাল মিয়া (৩০) ও জসিম উদ্দিন (২৮) বাড়ির পাশের হাওরে মাছ ধরতে যান। এ সময় বজ্রপাতে তারা মারা যান।

অন্যদিকে সুনামগঞ্জের ছাতক উপজেলায় বজ্রপাতে ১ জনের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার সদর ইউনিয়নের মল্লিকপুর গ্রামের বাসিন্দা সুন্দর আলী। স্থানীয়রা জানান, আজ সকালে মাছ ধরার সময় বজ্রপাতে তিনি মারা গেছেন।

এ ছাড়া জামালগঞ্জে গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় বজ্রপাতে শরিফ মিয়া (৩৫) নামে এক জেলের মৃত্যু হয়। তিনি উপজেলার কালাগোজা গ্রামের বাসিন্দা। বাড়ির পাশের নয়া হাওরে মাছ ধরার সময় বজ্রপাতে তিনি মারা যান।

দোয়ারাবাজার ও জামালগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজ্রপাতের ঘটনায় চার জেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় বজ্রপাতে মাসুক আহমেদ (৪১) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আজ রবিবার সকাল ১০টার দিকে উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের মধ্য রাজনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাসুক মধ্য রাজনগর গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সকালে মাসুক আহমেদ তার বাড়ির পাশের হাওরে গরুর জন্য ঘাস কাটতে যান। সেখানে বজ্রপাতের ঘটনায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

অপরদিকে সিলেটের বিশ্বনাথে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মুরারিচাঁদ কলেজের (এমসি) শিক্ষার্থী রেদওয়ান আহমদ (২২) নিহত হয়েছেন। আজ সকালে বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের সাড়ইল গ্রামে এই ঘটনা ঘটে। নিহত রেদওয়ান দশঘর ইউনিয়নের সাড়ইল গ্রামের বাসিন্দা। এ সময় বজ্রপাতে আহত হয়েছে রেদওয়ানের সঙ্গে থাকা তার ছোট ভাই সুফিয়ান আহমদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ