Search
Close this search box.

বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষন! গ্রেফতার -১

স্টাফ রিপোর্টার \ রাজধানীর উত্তরা থেকে কলেজ ছাত্রীকে ধর্ষণ মামলার এজাহারভুক্ত পলাতক আসামী নাজমুল হুদা সাহেদ (১৯)’কে গ্রেফতার করেছে  র‌্যাব-১।  গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি  আভিযানিক দল উত্তরা পূর্ব থানার  ৬ নং সেক্টরের আজমপুর এলাকায় অভিযান চালিয়ে  তাকে গ্রেফতার করে।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক নোমান আহমেদ জানান, গ্রেফতারকৃত আসামীকে  প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বর্ণিত ধর্ষণের কথা স্বীকার করেছে। সে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে কু প্রস্তাব দেয় কিন্তু তাতে ভিকটিম রাজি না হওয়ায় ধৃত আসামী নাজমুল হুদা সাহেদ তার উপর ক্ষীপ্ত হয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একাধিক বার ধর্ষণ করে। গ্রেফতার এড়ানোর উদ্দেশ্যে আজমপুর এলাকায় আত্মগোপন করেছিল ।

তিনি আরও জানান, দীর্ঘদিন যাবৎ ভিকটিম কলেজ ছাত্রী (১৭) এবং বিবাদী নাজমুল হুদা সাহেদ (১৯) এর মধ্যে প্রেমের সর্ম্পক চলছিল। ভিকটিম গাজীপুরের পূবাইলের একটি কলেজের ১ম বর্ষের শিক্ষার্থী। গত ২৯ মে আনুমানিক বিকেল ৫ টায় ভিকটিমের ভাড়া বাসায় ভিকটিমের শয়ন কক্ষে ভিকটিমের পিতা-মাতার অনুপস্থিতে নাজমুল হুদা সাহেদ ভিকটিমকে ফুসলিয়ে বিবাহের প্রলোভন দেখিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সর্ম্পক স্থাপন করতে চাইলে ভিকটিম রাজি না হওয়ায় বিবাদী ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। বিবাদী নাজমুল ধর্ষণের বিষয়টি কাউকে না জানানোর জন্য ভিকটিমকে ভয়-ভীতি ও হুমকি প্রদর্শন করে।

এ সংক্রান্তে ভিকটিম এর পিতা জিএমপির পূবাইল থানায় একটি মামলা দায়ের করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ