Search
Close this search box.

বিপুল পরিমান ইয়াবাসহ টেকনাফে এক মাদক ব্যাবসায়ী আটক

স্টাফ রির্পোটার- পৃথক পৃথক অভিযানে ৮৪ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে কোস্টগার্ড।

মঙ্গলবার কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত ১ টায় বাংলাদেশ কোস্টগার্ডের টেকনাফ স্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোঃ আশিক আহমেদ এর নেতৃত্বে টেকনাফ থানা এলাকার নাফ নদী সংলগ্ন শাহপরীর দ্বীপ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে শাহপরী জালিয়াপাড়া এলাকায়ে বস্তা হাতে এক ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় কোস্ট গার্ড সদস্যরা তাকে  থামার সংকেত দেয়। কিন্তু লোকটি না থেমে দৌড়ে পালানোর চেষ্টা করলে কোস্টগার্ড সদস্যরা তাকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। এসময় তার হাতে থাকা বস্তা তল্লাশী করে  সত্তর হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

অপরদিকে একই দিবাগত রাত আনুমানিক ৩ টায়  টেকনাফ থানার কেরুনতলী এলাকায় অপর একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময়ে কেরুনতলী প্যারা বনের ভিতরে  একজন ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তাকে থামার সংকেত দেয়। কিন্তু লোকটি না থেমে প্যারা বনের ভিতরে পালিয়ে যায়। পরবর্তীতে কোস্ট গার্ড সদস্যরা প্যারা বন এলাকা তল্লাশী চালিয়ে একটি কলো রং এর ব্যাগ উদ্ধার করে। পরবর্তীতে ব্যাগটি তল্লাসী করে  চৌদ্দ হাজার পিস ইয়াবা জব্দ করে।

তিনি আরও বলেন, পরবর্তীতে উভয় অভিযানে জব্দকৃত ইয়াবা এবং আটককৃত ব্যক্তিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ