Search
Close this search box.

বিএনপি নেত্রী সুলতানা আহমেদ দুই দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার- জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের বিরুদ্ধে রাজধানীর পল্টন থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

রবিবার দুপুরে তিনি জানান, রাজধানীর গুলশান থেকে সকালে সুলতানা আহাম্মেদকে গ্রেফতার করা হয়। পরে বেলা ১২টার দিকে থানায় হস্তান্তর করলে মামলা হওয়ার পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

মামলায় তার বিরুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মুক্তিযুদ্ধের চেতনা ও বিচার বিভাগ নিয়ে কটূক্তি করার অভিযোগ আনা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। তিনি বলেন, গ্রেফতার বিএনপির এই নেত্রীর নামে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি নতুন মামলা হয়েছে। পল্টন থানার মামলা নম্বর-১২। এছাড়া তার নামে আরও কয়েকটি রাজনৈতিক মামলা আছে।

রবিবার সকালে গুলশানের বাসা থেকে সংরক্ষিত মহিলা আসনের সাবেক এই সংসদ সদস্যকে গ্রেফতার করেন র‌্যাব-৩ এর সদস্যরা।

এরপর তাকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পল্টন থানার এসআই আশরাফুল আলম। শুনানি শেষে তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ