Search
Close this search box.

বঙ্গোপসাগর থেকে বিপুল পরিমাণ অস্ত্র-মাদকসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার

স্টাফ রিপোর্টার- কক্সবাজারের টেকনাফে বিপুল পরিমাণ অস্ত্র, গুলি ও মাদকসহ ছয় রোহিঙ্গা ডাকাতকে গ্রেফতার করেছেন কোস্ট গার্ডের সদস্যরা।

সোমবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত বঙ্গোপসাগরের নাফনদীর মোহনায় নয় ঘণ্টার অভিযান শেষে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- কক্সবাজারের টেকনাফস্থ ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের  মো. ইব্রাহিম (২৩), মো. আরিফ (৩৩),  মাহমুদুর রহমান (১৮), রোহিঙ্গা ক্যাম্প-২২ উনছুপ্রাংয়ের  আমিন (৩৩), কানিজ (২৪) ও উখিয়ার বালুখালী এলাকার রোহিঙ্গা ক্যাম্প-১৪ এর নবী হোসেন (২৮)।

লে. কমান্ডার মহিউদ্দিন বলেন, গোপন সংবাদে ভিত্তিতে নাফনদীর মোহনায় বিশেষ অভিযান চালায় কোস্ট গার্ড। কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল তাদের বোট নিয়ে নাফ নদীর মোহনা থেকে টেকনাফের দিকে দ্রুত সরে যাওয়ার চেষ্টা করে। টেকনাফ স্টেশন থেকে কোস্ট গার্ডের আরেকটি দল তাদের ধাওয়া করতে থাকে। খড়ের দ্বীপে ডাকাত সদস্যদের নামিয়ে বোটটি মিয়ানমারের ভেতরে ঢুকে পড়ে। এ সময় ডাকাত সদস্যরা দ্বীপের বনে আত্মগোপন করেন।

স্টেশন কমান্ডার আরও বলেন, পরবর্তীতে কোস্টগার্ড টেকনাফ ও সেন্টমার্টিনের অভিযানিক দল যৌথভাবে দ্বীপটি চারদিক থেকে ঘিরে তল্লাশির এক পর্যায়ে ডাকাত দলের ছয় সদস্যকে আটক করে। এ সময় তাদের দেওয়া তথ্যে, বনে লুকিয়ে রাখা দুটি বিদেশি পিস্তল, তিনটি একনলা বন্দুক, দুটি এলজি, একটি শটগান, ছয়টি দেশি পিস্তল, চারটি পিস্তলের ম্যাগজিন, ৪৬০ রাউন্ড তাজা গুলি, ৩৬ রাউন্ড ফাঁকা গুলি, চারটি রামদা, ২০ হাজার ইয়াবা, ২১ বোতল বিদেশি মদ, ৫৫১ ক্যান বিয়ার, ডাকাতি কাজে ব্যবহৃত সাত সেট পোশাক, এক সেট হ্যান্ডকাফ, এক সেট ল্যান্ড ফোন ও চারটি বাটন মোবাইল জব্দ করা হয়।

সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দিয়ে আটকদের টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ