Search
Close this search box.

উখিয়া সীমান্তে গোলাগুলি, সতর্ক বিজিবি

স্টাফ রিপোর্টার- কক্সবাজারের উখিয়া সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ইয়াবা ব্যবসায়ীদের গোলাগুলির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে বিজিবির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যা ৫টা ৪০ মিনিটের দিকে বালুখালী বিওপি থেকে দেড় কিলোমিটার দক্ষিণ দিকে বাংলাদেশের অভ্যন্তরে রহমতের বিল হাজীর বাড়ি এলাকায় কয়েকজন ইয়াবা ব্যবসায়ী অবস্থান করছিলেন। এ সময় গোয়েন্দা সংবাদের ভিত্তিতে বালুখালী বিওপির একটি বিশেষ টহল দল অভিযান পরিচালনা করে। টহল দলের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি শুরু করে। এ সময় বিজিবিও জানমাল ও সরকারি সম্পদ রক্ষার্থে তাদের লক্ষ্য করে পাল্টা গুলি করে। এতে ইয়াবা ব্যবসায়ীরা ছত্রভঙ্গ হয়ে যায়। পরে বিজিবির তৎপরতায় ইয়াবা ব্যবসায়ীরা মিয়ানমারের দিকে পালিয়ে যেতে বাধ্য হয়।

গোলাগুলির ঘটনায় বিজিবি টহল দলের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। এ ছাড়া ইয়াবা ব্যবসায়ীদের কোনো সদস্য আহত বা নিহত হয়েছেন কিনা, তা জানা যায়নি।

বিজিবি সূত্র জানায়, বর্তমানে সব বিওপি সতর্ক অবস্থায় রয়েছে। পাশাপাশি টহল ও গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ