Search
Close this search box.

মগবাজারে ড্রাম বিস্ফোরণ, ৪ পথচারী আহত

স্টাফ রিপোর্টার- রাজধানীর মগবাজারে একটি পরিত্যক্ত প্লাস্টিক ড্রাম বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় চার পথচারী আহত হন। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত চার পথচারী হলেন- সাইফুল ইসলাম (৩৫), তারেফ (২০), শাহিন (৩০) ও আবুল কালাম (২৫)।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে মগবাজার ওয়ারলেস গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। রমনা বিভাগের উপ-কমিশনার কমিশনার (ডিসি) মো. শহীদুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকাল সাড়ে ৯টার দিকে মগবাজার ওয়ারলেস গেট এলাকায় একটি পরিত্যক্ত প্লাস্টিক ড্রাম বিস্ফোরণ হয়। এ ঘটনায় চার পথচারী আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ড্রামে ককটেল ছিল কি-না জানতে চাইলে ডিসি বলেন, আমরা ঘটনাস্থলে আছি। সিসিটিভি ফুটেজ ও পরীক্ষা-নিরীক্ষা করে পরবর্তীতে বলা যাবে ড্রামে কী ছিল।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাকিবুল হাসান বলেন, আজ সকাল ৯টা ৫০ মিনিটে মগবাজার ওয়ারলেস মোড়ে বিস্ফোরণের খবর পেয়ে দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় বিস্ফোরণের ঘটনায় চারজন হাসপাতালে এসেছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে তিনজনকে ছেড়ে দেওয়া হয়েছে। একজন জরুরি বিভাগে চিকিৎসাধীন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ