Search
Close this search box.

অপহরণের দুই ঘন্টার মধ্যেই ভিকটিমকে অক্ষত উদ্ধার করল পুলিশ

অপহরণের দুই ঘন্টার মধ্যেই ভিকটিমকে অক্ষত উদ্ধার করল পুলিশ

স্টাফ রিপোর্টার- কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন বাহারছড়া ইউনিয়নের দক্ষিণ শিলখার্লী চৌকিদার পাড়া এলাকার দুই কাঠুরে’কে অপহরণের দুই ঘন্টার মধ্যে অক্ষত উদ্ধার করেছে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো: মছিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার (২৯ জানুয়ারি) আনুমানিক দুপুর ২টায় বাহারছড়া ইউনিয়নের দক্ষিণ শিলখার্লী চৌকিদার পাড়া এলাকার রহমত উল্লাহ ও আব্দুল হাফিজ স্থানীয় পাহাড়ে কাঠ কাটাতে যায়।

সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা পাহাড়ি ডাকাত দল মুহুর্তেই তাদের দুজনকে অপহণ করে পাহাড়ের অরন্যে নিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয়রা পুলিশকে খবর দিলে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে এবং তথ্য সংগ্রহ শুরু করে।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মো: মছিউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল স্থানীয় জনতার সহায়তায় পাহাড়ে অভিযান শুরু করে।

তিনি বলেন, অভিযান চলাকালীন সময়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে পাহাড়ি ডাকাত দল ভিকটিমদের হাত-পা বাঁধা অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পুলিশি তৎপরতায় অপহৃত দুজন ভিকটিম কে উদ্ধার করে তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

পরিদর্শক মছিউর রহমান আরও বলেন উদ্ধারকৃত ভিকটিমদের দেয়া তথ্য ও বর্ননা অনুযায়ী ডাকাত দলের সদস্যদের শনাক্তের চেষ্টা চলছে। পরবর্তীতে অভিযোগ পেলে তাদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ