Search
Close this search box.

শাহজালালে ১ কেজি স্বর্ণসহ চোরাকারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার- হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এক কেজি স্বর্ণসহ মো. অলি আহাদ (৪৫) না‌মের এক চোরাকারবারিকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

শুক্রবার দিবাগত রাত ১টা ১০ মিনিটে বিমানবন্দরের ২নং আগমনী কারপার্কিং এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ৬ পিস সোনার বার যার ওজন ৬৯৬ গ্রাম ও ৩৪০ গ্রাম স্বর্ণালঙ্কারসহ মোট এক কেজি সোনা জব্দ করা হয়েছে।

এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের এডিশনাল এসপি জিয়াউল আহসান বলেন, শুক্রবার রাত ১টার দিকে অভিযুক্ত অলি আহাদ বিমানবন্দরের ২নং আগমনী কারপার্কিংয়ের সামনে ঘোরাঘুরি করতে দেখে দায়িত্বরত এপিবিএনের সদস্যদের সন্দেহ হয়। এসময় তাকে চ্যালেঞ্জ করলে তিনি অপ্রাসঙ্গিক উত্তর দিতে থাকেন। পরে বিস্তারিত জিজ্ঞাসাবাদে অভিযুক্ত স্বীকার করেন, তার কাছে সোনা রয়েছে।

এরপর তাকে তল্লাশি করে ৬ পিস সোনার বার যার ওজন ৬৯৬ গ্রাম ও ৩৪০ গ্রাম স্বর্ণালঙ্কারসহ মোট এক কেজি সোনা জব্দ করা হয়। এসব সোনার পরিপ্রেক্ষিতে কোনো বৈধ কাগজ দেখাতে না পারায় সেগুলো জব্দ করা হয়েছে।

তিনি বলেন, অলি আহাদ জিজ্ঞাসাবাদে জানান, তিনি মূলত একজন সোনা চোরাকারবারি। বিভিন্ন দেশ থেকে আসা যাত্রীদের মাধ্যমে দেশে সোনা নিয়ে আসেন তিনি। এসব সোনা বিমানবন্দর থেকে রিসিভ করার কাজ করেন অলি। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করে বিমানবন্দর থানায় তাকে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ