Search
Close this search box.

রাতে ফ্লাইওভার থেকে নিচে পড়ে মেয়েটি, উপরে ছিল একজন

রাজধানীর রমনা থানাধীন মালিবাগ ফ্লাইওভার থেকে পড়ে সাহিদা ইসলাম মীম (২১) নামে তরুণীর মৃত্যু হয়েছে। রোববার (৮ অক্টোবর) রাত দেড়টার কিছু পরে ঘটে এ মর্মান্তিক ঘটনা। তবে নিজ থেকে লাফিয়ে পড়েছেন নাকি কেউ তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

হাতিরঝিল থানার পশ্চিম রামপুরা, বাগিচার টেক এর মৃত শেখ আবু সাঈদ ও আজিমুন ইসলাম নাজমার মেয়ে সাহিদা। বর্তমানে হাতিরঝিল থানার ওমর আলী লেনের হোপ কুঞ্জে থাকতেন তিনি।

সংবাদ পেয়ে রমনা থানার পুলিশ তার মরদেহ উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে রাত ৩টায় সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত দেড়টার কিছু পরে হঠাৎ উপরের উড়াল সড়ক থেকে নিচে এসে পড়েন মেয়েটি। এ সময় সেখানে থাকা মানুষজন ফ্লাইওভারের দিকে তাকিয়ে একটি ছেলেকে দেখতে পান। এরপর ছেলেটি অল্প সময়ের মধ্যেই সরে পড়েন সেখান থেকে।

সুরতহাল প্রতিবেদন তৈরি করেছেন থানার উপ-পরিদর্শক (এসআই) আমেনা খানম। পুলিশের ওই কর্মকর্তা নিহতের মায়ের বরাদ দিয়ে বলেন, কপি খাওয়ার কথা বলে তার এক বন্ধু ফোন করে ডেকে নিয়ে গিয়েছিল সাহিদাকে। এর বেশি কিছু তিনি জানাতে পারেননি।

প্রকৃত ঘটনাটি কি ভাবে ঘটেছে, কেনই বা ঘটেছে। তা তদন্ত করে দেখা হচ্ছে, এছাড়াও ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তের পর প্রকৃত ঘটনাটি বলা যাবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ