Search
Close this search box.

চান্দিনায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৫

কুমিল্লার চান্দিনা উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে তিনটি লোহার রড, দুটি ছোরা, একটি এসএস পাইপ, মোটরসাইকেলের চেইন পিনিয়াম দিয়ে তৈরি দেশীয় অস্ত্র, একটি হাতলযুক্ত এসএস পাইপ উদ্ধার করে পুলিশ।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান।

এর আগে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাত তিনটার দিকে চান্দিনা থানার বাতাঘাষি ইউনিয়ন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন কুমিল্লা জেলার তিতাস থানার রঘুনাথপুর এলাকার মিজান মিয়ার ছেলে হযরত আলী (৩৮), একই এলাকার শাহ আলমের ছেলে মো. হাসান (২২), মহিচাইল বাগমারা এলাকার মো. মোসলেমের ছেলে রুহুল আমিন (৩৮), পরছঙ্গা এলাকার মৃত আ. রবের ছেলে মো. কাউসার (৪০), ব্রাহ্মণপাড়া উপজেলার পূর্ব পোমকাড়া এলাকার মো. লতিফের ছেলে মো. জহির (৪২)।

পুলিশ সুপার আবদুল মান্নান বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়েছিল। তারা মহাসড়কে চলমান গাড়িতে রড নিক্ষেপ করে ডাকাতি সংঘটন করে থাকে। এক্ষেত্রে তারা টার্গেট গাড়িতে সড়কের পাশ থেকে রড-লোহার পাইপ ইত্যাদি নিক্ষেপ করে বিকট শব্দ সৃষ্টি করে ড্রাইভার ও যাত্রীদের আতঙ্কগ্রস্ত করে গাড়ি থামাতে বাধ্য করে। পরে ডাকাতি করে থাকে। এছাড়াও আসামিরা কুমিল্লা জেলাসহ আশপাশের জেলার বিভিন্ন এলাকায় বিভিন্ন সময় বসতঘরে ডাকাতিসহ গবাদিপশু চুরি করে বলে স্বীকার করে।

জানা যায়, গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে এর আগেও একাধিক ডাকাতির মামলা রয়েছে। এই ঘটনায়ও চান্দিনা থানায় মামলা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) আশফাকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) নাজমুল হাসান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ