Search
Close this search box.

১০ কোটি টাকা মূল্যের ভারতীয় শাড়ি-কাপড় জব্দ

বরিশালের দপদপিয়া থেকে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে আনা প্রায় ১০ কোটি ৮ লাখ টাকা মূল্যের ভারতীয় শাড়ি-কাপড় জব্দ করেছে কোস্ট গার্ড।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন অধিনস্থ বিসিজি স্টেশন বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৩টার দিকে বরিশালের দপদপিয়া সেতু এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন স্টেশন কমান্ডার লে. আকতার হোসেন।

এ সময় পটুয়াখালী থেকে ঢাকাগামী দু’টি ট্রাককে সন্দেহজনক মনে হলে থামার সংকেত দেওয়া হয়। কিন্তু ট্রাক দু’টির চালক সংকেত অমান্য করে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে কোস্ট গার্ড ধাওয়া করলে চালকরা দপদপিয়া এলাকা সংলগ্ন টোল প্লাজায় ট্রাক ২টি রেখে কৌশলে পালিয়ে যায়। তাই অভিযানে কাউকে আটক করা সম্ভব হয়নি।

খন্দকার মুনিফ তকি বলেন, পরবর্তীতে ট্রাকগুলো জব্দের পর তল্লাশী করে শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে আনা ১০০৫৮ পিস শাড়ি, ৩৩২ পিস থান কাপড়, ৭৫৬ পিস থ্রি পিসসহ সর্বমোট ১১১৪৬ পিস ভারতীয় কাপড় ও ১২০ মণ ধান জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১০ কোটি ৮ লক্ষ ৩৮ হাজার ৫০০ টাকা।

তিনি আরও বলেন, শুক্রবার সকালে জব্দকৃত ট্রাক এবং ভারতীয় শাড়ি-কাপড় বরিশালের কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ