Search
Close this search box.

সাংবাদিক পরিচয়ে মোটরসাইকেল ছিনতাই, হত্যার পর পুড়িয়ে দেয় চালককে

সাংবাদিক পরিচয় দিয়ে রাজধানী মিরপুর থেকে সাইফুলের মোটরসাইকেলে করে নেত্রকোনায় যায়। সেখানে গিয়ে সাইফুলকে হত্যা করে মোটরসাইকেলটি ছিনতাই করে। পরিচয় যাতে না পাওয়া যায় এজন্য সাইফুলের লাশটি পুড়িয়ে দেয় তারা। এমন হত্যাকাণ্ডের রহস্য উৎঘাটন করেছে র‌্যাব। তারা গ্রেপ্তার করেছে হত্যাকারী দুজনকে। গ্রেপ্তার দুজন হলেন, আল-ইমরান ফয়সাল (৪৪) এবং মো. মাসুক মিয়া (২৯)।

সোমবার (১৮ মার্চ) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ ব্রিফিংয়ে সংস্থটির লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এসব তথ্য জানান।

খন্দকার আল মঈন জানান, সবার কাছে দৈনিক শেষ খবরের সাংবাদিক হিসেবে পরিচয় দেন আল-ইমরান ফয়সাল। অন্যদিকে, মাসুক মিয়া দিনে রাজমিস্ত্রি আর সন্ধ্যায় ভ্যানে করে কাপড় বিক্রি করে। কিন্তু এসব পরিচয়ের আড়ালে দুজনই আসলে মোটরসাইকেল ছিনতাইকারী।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, ভালো সম্পর্ককে কাজে লাগিয়ে মিরপুর থেকে সাইফুলের মোটরসাইকেল ভাড়া করে নেয়া হয় নেত্রকোনায়। সেখানে নিয়ে সাইফুলকে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই করে দুজনে। কেউ যেন শনাক্ত করতে না পারে সে জন্য মরদেহ পুড়িয়ে দেয়ার মতো নৃশংস কৌশলের আশ্রয় নেন মাসুক ও ফয়সাল।

এর আগে, গত বৃহস্পতিবার (১৪ মার্চ) নেত্রকোনার মোহনগঞ্জের দেওরাজান বালুর চরে অজ্ঞাত এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে সাইফুলের মরদেহ শনাক্ত করা হয়। ক্লুলেস এ হত্যাকাণ্ডে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল এবং রাজধানীর দক্ষিণখান এলাকায় অভিযান চালিয়ে দুই হত্যাকারীকে গ্রেপ্তার করে র‌্যাব।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ