Search
Close this search box.

পাবনায় দুই ভুয়া সেনা কর্মকর্তা আটক

পাবনা প্রতিনিধি: পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে অনৈতিক সুবিধা আদায় চেষ্টাকালে দুই ভুয়া সেনা কর্মকর্তাকে আটক করে পুলিশে দিয়েছে জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তারা। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ে ঘটনা ঘটে। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী এর তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃত কর্ণেল পরিচয় দেয়া হাসিবুর রহমান (৫৫) ঢাকার মোহাম্মদপুর আসাদ এভিনিউ এলাকার হাবিবুর রহমানের ছেলে এবং জেওসি পরিচয়দানকারী মেহেদী হাসান (৩২) ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার রসুলপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

জেলা প্রশাসকের কার্যালয় সূত্র জানায়, বিকেলে জেলা প্রশাসক মফিজুল ইসলামের কাছে হাসিবুর রহমান নামে এক ব্যক্তি নিজেকে সেনাবাহিনীর কর্ণেল এবং অপর ব্যক্তি মেহেদী হাসান নিজেকে সেনাবাহিনীর জেওসি পরিচয় দিয়ে পদ্মা নদীতে থেকে বালু উত্তোলনের একটি সুপারিশ করতে আসেন।

সুপারিশ করতে আসা ব্যাক্তিদের কথাবর্তার এক পর্যায় জেলা প্রশাসকসহ অন্যান্য কর্মকর্তাদের সন্দেহ হলে ওই দুই ব্যাক্তিকে তাদের পরিচয় চ্যালেঞ্জ করলে তারা তাদের পরিচয় শনাক্তে ব্যর্থ হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয় থেকে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী আরও বলেন, জেলা প্রশাসক কার্যালয় থেকে ভুয়া দুই সেনা কর্মকর্তা আটকের খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়। এই ঘটনার মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ