Search
Close this search box.

ফের বিয়ের পিঁড়িতে বসছেন স্বাগতা

২০২৪ সালের শুরুটা হয়েছে অভিনেত্রী মৌসুমী হামিদের বিয়ের খবর দিয়ে। এরপর অভিনেতা ফারহান আহমেদ জোভান, নাজিয়া হক অর্ষা-মোস্তাফিজুর নূর ইমরান ও পল্লব দিয়েছেন বিয়ের খবর। সেই ধারাবাহিকতায় এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেত্রী জিনাত সানু স্বাগতা।

যদিও দীর্ঘ সাত বছরের প্রেমের পর ২০১৫ সালের ২৩ সেপ্টেম্বর চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে ঘর বাঁধেন অভিনেত্রী স্বাগতা। কিন্তু ছয় বছর সংসারের পর ২০২১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

জানা যায়, গত সেপ্টেম্বরেই আবারও বিয়ের সিদ্ধান্ত নেন স্বাগতা। বছরের শেষে ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে খবরও দেন এই অভিনেত্রী ও কণ্ঠশিল্পী। তবে তা সম্ভব হয়নি, তাই চলতি মাসের শেষ সপ্তাহে ড. হাসান আজাদকে বিয়ে করতে যাচ্ছেন তিনি।

এই বিয়ের অনুষ্ঠান হবে ঢাকাতেই। এরই মধ্যে আমন্ত্রণপত্র পাঠানো শুরু হয়েছে শুভাকাঙ্ক্ষীদের কাছে। চূড়ান্ত করা হয়েছে ভেন্যুও। তবে বিয়ের দিন ও ভেন্যু সম্পর্কে বিস্তারিত জানাতে চান না স্বাগতা।

এ প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, আমরা আমাদের সার্কেল নিয়েই বিয়ের অনুষ্ঠানটি করতে চাই। সেখানে দুই পরিবারের আত্মীয়-স্বজনের পাশাপাশি উপস্থিত থাকবেন মিডিয়ার কাছের মানুষরা।

হবু বর প্রসঙ্গে স্বাগতা বলেন, আমি ও হাসান—দুজনই গানের মানুষ। আমার পরিবারের সবাই গানের সঙ্গে যুক্ত। তাই বিয়ের দিন একটা গানের অনুষ্ঠানও থাকবে। একটু ঘরোয়াভাবেই অনুষ্ঠানটা করতে চাই।

তিনি জানান, ড. হাসান আজাদের জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাজ্যে। যুক্তরাষ্ট্রের কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করেছেন। ২০২২ সালে বাংলাদেশে ফিরেছিলেন, তখন স্বাগতার সঙ্গে তার পরিচয়।

স্বাগতা বলেন, আমাদের সম্পর্কটা কিভাবে যে হয়ে গেল বুঝতেই পারিনি। হাসান দেশে মাত্র এক মাস ছিল। তখন গান নিয়েই বেশি কথা হতো। গত বছর ওর বাবা মারা গেলে যখন সিদ্ধান্ত নিল বাংলাদেশেই থাকবে, তখন ধীরে ধীরে আমাদের সম্পর্কের গভীরতা বাড়ে। পরিবারের সিদ্ধান্তেই আমরা বিয়ে করতে যাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ