Search
Close this search box.

পরকীয়ায় ভাঙল এষা দেওলের সংসার

জল্পনাটা বেশ কিছুদিন ধরেই চলছিল বলিউডে। হেমা মালিনি ও ধর্মেন্দ্রর বড় মেয়ে এষা দেওলের ১২ বছরের দাম্পত্যে নাকি চিড় ধরেছে। গত কয়েকমাস ধরেই মায়ের বাড়িতেই থাকছিলেন এষা। সেখান থেকে কানাঘুষার সূত্রপাত্র। অবশেষে বিচ্ছেদের খবরে সিলমোহর দিলেন এষা ও তার স্বামী ভরত তখতানি।

২০১২ সালের জুন মাসে হিরা ব্যবসায়ী ভরত তখতানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন এষা। ২০১৭ সালে প্রথম সন্তান রাধ্যার আসে তাদের সংসারে। তার দু-বছর পর দ্বিতীয় সন্তান মীরার জন্ম। সাজানো-গোছানো সংসার ছিল। কিন্তু চিড় ধরে সেই সুখের সংসারে। শোনা যাচ্ছে, ভরত নাকি পরকীয়ার সম্পর্কে জড়ান। বেঙ্গালুরুতে প্রেমিকার সঙ্গে একত্রবাসে রয়েছেন। সেই কারণে চরম সিদ্ধান্ত নিয়েছেন এষা।

যদিও বিচ্ছেদের খবর সিলমোহর দিয়ে দিল্লি টাইমসকে এষা ও ভরত বলেন, ‘আমার যৌথসম্মতিতে শান্তিপূর্ণভাবে আলাদা হয়েছি। আমাদের জীবনের এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার মূল কারণ আমাদের দুই সন্তান। এই সময় আমাদের ব্যক্তিগত জীবনে গোপনীয়তা বজায় থাকবে এটাই আশা করব।’

সন্দেহের সূত্রপাত্র গত বছরের মাঝামাঝি সময় থেকে। বলা ভালো, ‘গদর-টু’র সাকসেস পার্টির সময় থেকে। হেমা মালিনীর জন্মদিন থেকে শুরু করে বলিউডের কোনো বিয়ের অনুষ্ঠান, সব জায়গায় একা এষা। যদিও দেওল পরিবারের সব ক’টি অনুষ্ঠানে এষাকে দেখা যেত তার স্বামীর সঙ্গে। গত কয়েক মাস ধরেই নাকি ছাড়া ছাড়া।

শোনা যাচ্ছে, দুই মেয়েকে নিয়ে মায়ের বাড়িতে থাকেন অভিনেত্রী। সম্প্রতি আইরা খানের বিয়ের অনুষ্ঠানে মায়ের সঙ্গে দেখা যায় এষাকে। এমনকি, অভিনেত্রীর জন্মদিনেও দেখা মেলেনি তার স্বামীর।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ