Search
Close this search box.

শপিংমলের লিফটে উঠেই ঢলে পড়েন অভিনেতা রুবেল

আর মাত্র দুদিন পর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে নুরুল আলম আতিকের নতুন চলচ্চিত্র ‘পেয়ারার সুবাস’; কিন্তু প্রিমিয়ার শোর দিনই চলে গেলেন এ ছবির অভিনেতা আহমেদ রুবেল। বুধবার (০৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান তিনি। আহমেদ রুবেলের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন পরিচালক নুরুল আলম আতিক।

জানা যায়, এদিন সন্ধ্যায় আহমেদ রুবেল অভিনীত ‘পেয়ারার সুবাস’ চলচ্চিত্রের বিশেষ প্রদর্শনী ছিল। এতে যোগ দিতে নিজেই গাড়ি চালিয়ে রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে যান তিনি।

এ সময় পরিচালক নুরুল আলম আতিককে সঙ্গে নিয়ে কমপ্লেক্সের লিফটে উঠার সময় হুট করে অচেতন হয়ে ঢলে পড়েন রুবেল। এরপর তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসরা তাকে মৃত ঘোষণা করেন।

নুরুল আলম আতিক বলেন, সন্ধ্যায় আমার নতুন সিনেমা ‘পেয়ারার সুবাস’র–একটি বিশেষ প্রদর্শনী ছিল। এতে যোগ দিতে হলে যাওয়ার আগ মুহূর্তে আহমেদ রুবেল অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্ত্যবরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আলোচিত ধারাবাহিক নাটক ‘প্রেত’-এ অভিনয় করে দর্শকপ্রিয়তা পান আহমেদ রুবেল। আহীর আলম পরিচালিত এ নাটকের গল্প লিখেছিলেন মুহম্মদ জাফর ইকবাল। তারপর থেকে নাটকে ও সিনেমায় ব্যস্ততা বেড়েই চলে তার।

একটা সময় নন্দিত লেখক, নাট্যকার ও পরিচালক হুমায়ুন আহমেদের পরিচালনায় অভিনয় শুরু করেন। তার পরিচালিত শ্যামল ছায়া সিনেমায় অভিনয় করেছেন আহমেদ রুবেল।

এ ছাড়াও অনেকগুলো ধারাবাহিক নাটকেও অভিনয় করেছেন তিনি। সালাউদ্দিন লাভলুর সাড়া জাগানো নাটক ‘রঙের মানুষ’ ও মোস্তফা সরোয়ার ফারুকীর জনপ্রিয় নাটক ‘৬৯’- এ সাবলীল অভিনয় করে দর্শকনন্দিত হন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ