Search
Close this search box.

গুলিবিদ্ধ ইমরান খান প্রাণে বাঁচলেন

গুলিবিদ্ধ ইমরান খান প্রাণে বাঁচলেন

আন্তর্জাতিক ডেস্ক – পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের লংমার্চে গুলি চালিয়েছে দুষ্কৃতিকারীরা। এতে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খান গুলিবিদ্ধ হয়েছেন। পাঞ্জাবের ওয়াজিরাবাদে এ ঘটনা ঘটে। পিটিআই মুখপাত্র ফাওয়াদ চৌধুরীর বরাত দিয়ে পাকিস্তানি সংবাদমাধ্যম ডন এ তথ্য জানিয়েছে।

ইমরান খানের গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করে ফাওয়াদ চৌধুরী বলেন, বৃহস্পতিবার ওয়াজিরাবাদে লংমার্চ চলাকালীন ইমরান খান গুলিবিদ্ধ হয়েছেন। তার পায়ে গুলি লেগেছে। ঘটনার পরপরই দেশটির একটি টেলিভিশন চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি আরও বলেন, হামলায় সিনেটর ফয়সাল জাভেদ ও আহমেদ চট্টাসহ তিনজন আহত হয়েছেন। তাকে হাসপাতালে নেয়া হয়েছে।

জিও নিউজ জানিয়েছে, গুজরানওয়ালার আল্লাহওয়ালা চকে পিটিআইয়ের অভ্যর্থনা শিবিরের কাছে চেয়ারম্যান ইমরান খানকে লক্ষ্য করে গুলি চালানোর পর বিশৃঙ্খল দৃশ্যের সৃষ্টি হয়। পুলিশ জানিয়েছে, ইমরান খানের কন্টেইনারে গুলি করা সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় পিটিআইয়ের নেতা ফয়সাল জাভেদসহ আরও কয়েকজন আহত হয়েছে। আগাম নির্বাচনের দাবিতে লাহোর থেকে রাজধানী ইসলামাবাদ অভিমুখে লং মার্চ করছে পিটিআই। এরই মধ্যে এই ঘটনা ঘটল। এর আগে ইমরান খানের জীবনের আশঙ্কা রয়েছে এমন তথ্যের কথা জানায় দেশটির গোয়েন্দা বাহিনী। এর প্রেক্ষিতে ইমরান খানের নিরাপত্তাও জোরদার করা হয়েছিল। অল্পের জন্য প্রাণে বাঁচলেন ইমরান।

ইমরান খানকে ডান পায়ে ব্যান্ডেজ বেঁধে ঘটনস্থল ছাড়তে দেখা গিয়েছে। আহত হয়েছেন তাঁর আপ্ত সহায়কও। পাক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী এদিন পাক পঞ্জাব প্রদেশের ওয়াজিরাবাদে তাঁর ‘স্বাধীনতা’ পদযাত্রা চলছিল। জাফর আলি চকের কাছে অজ্ঞাতপরিচয় কয়েকজন আততায়ী একে-৪৭ থেকে গুলি চালায়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ