Search
Close this search box.

‘পাঠান’ ঝড়ের মাঝেই দেবের ‘প্রজাপতি’র রেকর্ড

‘পাঠান’ ঝড়ের মাঝেই দেবের ‘প্রজাপতি’র রেকর্ড

বিনোদন ডেস্ক – ‘পাঠান’ ঝড় চলছেই। কাবু পুরো ভারত। বিশ^জুড়ে ৯০০ কোটি রুপি আয় হয়েছে। প্রভাব পড়েছে কলকাতাতেও। এরমধ্যেই দেব প্রযোজিত ও অভিনীত ছবি ‘প্রজাপতি’ রেকর্ড গড়েছে। ৪৯তম দিনে বাংলা সিনেমার ইতিহাসে নতুন নজির গড়ল দেব-মিঠুন অভিনীত এই ছবি। ১০ কোটির গণ্ডি পেরিয়েছে প্রজাপতি।

অভিজিৎ সেনের পরিচালনায় এই ছবিতে বাবা ছেলের ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী ও দেব। ব্যক্তিগত জীবনে তাদের সম্পর্ক বাবা-ছেলের মতোই। তাদের সেই সম্পর্ক, সেই অসমবয়সী বন্ধুতার প্রতিচ্ছবি দেখা গেছে পর্দায়। দর্শক যে এই ছবি পছন্দ করেছে তার প্রমাণ দিনের পর দিন এই ছবির শোয়ের বাইরে হাউজফুল বোর্ড। সারা ভারতে মুক্তি পেয়েছে ‘প্রজাপতি’। এমনকী মুক্তি পেয়েছে ভারতের বাইরেও।

ডিস্ট্রিবিউটর শতদীপ সাহা টুইটে লেখেন, বেশি কিছু বলার নেই। প্রজাপতি ৪৯তম দিনে বাংলা সিনেমার বক্স অফিসে ইতিহাস গড়েছে। প্রজাপতি আয় করেছে ১০ দশমিক ২৭ কোটি। গোটা টিমকে ধন্যবাদ ও পাশে থাকার জন্য দর্শককে ধন্যবাদ।
‘প্রজাপতি’ মুক্তির পরেই তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ দাবি করেছিলেন যে, মিঠুন চক্রবর্তীর খারাপ অভিনয়ের জন্য এই ছবি চলছে না। এদিন পার্টিতে এসেই সেই বিতর্ক নিয়ে মুখ খোলেন মিঠুন। মেগাস্টার এদিন বলেন, দেবকে ভয় দেখানোর চেষ্টা করেছিলেন কারণ তিনিই এখন ওই পার্টির শেষ কথা। কিন্তু দেব ভয় পায়নি। দেব অভিনেতা হিসেবেই উত্তর দিয়েছে।

অবশ্য দেব বলেন, না, না আমাকে কেউ ভয় দেখায়নি। এটা মিঠুনদার ব্যক্তিগত মন্তব্য। এটা নিয়ে আমার কিছু বলার নেই। এটা আসলে বাংলা সিনেমার জয়। আমি কোনো তর্ক-বিতর্কে যেতে চাই না। কে কী বলেছে, তার উত্তরও দিতে চাইছি না। মিঠুনদার সঙ্গে স্নেহের সম্পর্ক।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ