Search
Close this search box.

ভেজাল খাদ্য ও পানীয় তৈরির সরঞ্জামসহ একজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার \ রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে অবৈধভাবে ভেজাল খাদ্য ও পানীয় তৈরির অভিযোগে একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেফতারকৃতের নাম- জাহাঙ্গীর আলম সরদার ।

বেলা ১১:৩০টায় কামরাঙ্গীরচর থানার আলীনগরে একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে গোয়েন্দা লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মোঃ ফজলুর রহমান জানান, কামরাঙ্গীরচর থানার একটি মামলার এজাহারনামীয় পলাতক আসামী জাহাঙ্গীর আলম সরদারকে গ্রেফতারের উদ্দেশ্যে ঢাকা মহানগরীতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে কামরাঙ্গীরচর থানার আলীনগর ১নং গলির ফিরোজের বাসার নিচ তলায় জাহাঙ্গীর আলম সরদারের ভাড়া করা কারখানায় অবৈধভাবে ভেজাল খাদ্য ও পানীয় তৈরি হচ্ছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত বাসায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় জাহাঙ্গীর আলম সরদারকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ‘মমতা সুপার চাটনী'(গ্রাম বাংলার চাটনি) ৫০ প্যাকেট (৪,৪০০ পিস), ও ০২(দুই) রিল ‘মমতা সুপার ড্রিংক’ লেখা খালি পলিপ্যাক জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলম সরদার কামরাঙ্গীরচর থানা এলাকায় অবৈধভাবে অস্বাস্থ্যকর ভেজাল পানীয় তৈরি করে ঢাকা মহানগরসহ সমগ্র বাংলাদেশে বিক্রয় করতো।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু হয়েছে বলেও জানান গোয়েন্দা এ কর্মকর্তা।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ