Search
Close this search box.

শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করে পালিয়ে যায় পাষন্ড স্বামী

স্টাফ রিপোর্টার \ গাজীপুর জেলার শ্রীপুর এলাকায় গৃহবধু খাদিজা বেগম ওরফে স্মৃতি (২২) হত্যায় দায়েরকৃত মামলার প্রধান অভিযুক্ত নিহতের স্বামী মোঃ জাহিদুল ইসলাম (২৭)’কে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে রাজধানীর ধানমন্ডি থানার কাঠালবাগান এলাকায় অভিযান চালিয়ে নিহতের স্বামী মোঃ জাহিদুল ইসলাম (২৭)‘কে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন জব্দ করে র‌্যাব সদস্যরা। ‌র‌্যাব-১ এর সহকারী পরিচালক নোমান আহমেদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৮ জুন গাজীপুর জেলার শ্রীপুর থানার বারতোপা গ্রামে নিহত খাদিজা বেগমের ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ। এ ঘটনায় খাদিজার পরিবার শ্রীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

নিহত খাদিজা বেগমের স্বামী জাহিদুল ইসলাম কে জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব জানায় তার সাথে ভিকটিম খাদিজার প্রায় ১ বছরের প্রেম ছিল এবং গত ঈদুল ফিতরের আগের দিন তারা পারিবারিক ভাবে বিয়ে করে। বিয়ের পর প্রথমে তাদের মধ্যেখুব ভালো সম্পর্ক থাকলেও কিছুদিন পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। তার স্বামী জাহিদুল ইসলামের ভাষ্যমতে তার স্ত্রী খাদিজা বেগম বিভিন্ন জনের সাথে অবৈধ অনৈতিক সম্পর্কে জড়িত ছিল। বিষয়টি নিয়ে তাদের মধ্যে বিভিন্ন সময় ঝগড়া বিবাদ হয়। গত ২৮ জুন তাদের মধ্যে  ঝগড়া ও হাতাহাতি হয়। ঝগড়ার এক পর্যায়ে জাহিদুল ইসলাম ভিকটিম খাদিজা বেগমের গলা চেপে ধরে শ্বাস রোধ করে হত্যা করে পালিয়ে যায় । গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনি প্রকৃয়ার জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ