Search
Close this search box.

 ‘চেতনায় বঙ্গবন্ধু” শীর্ষক স্মরণিকা মোড়ক উণ্মোচন

স্টাফ রিপোর্টার \ জাতীয় শোক দিবস উপলক্ষে ট্যুরিস্ট পুলিশ বাংলাদেশ স্মরণিকাটি প্রকাশ করেছে। সোমবার  বিকেলে  ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপি জনাব মোহাম্মদ আলী মিয়া এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ট্যুরিস্ট পুলিশ হেডকোয়ার্টার্সে “চেতনায় বঙ্গবন্ধু’  শীর্ষক  স্মরণিকার মোড়ক উণ্মোচন করেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে ট্যুরিস্ট পুলিশ সদর দপ্তর থেকে এই স্মরণিকাটি প্রকাশিত হয়। এতে সারা দেশের ট্যুরিস্ট পুলিশ সদস্যদের মাঝ থেকে জাতির পিতা বঙ্গবন্ধুকে নিয়ে মোট ২৪টি লেখা স্থান পায়।

মোড়ক উণ্মোচন করে ট্যুরিস্ট পুলিশ প্রধান বলেন বঙ্গবন্ধুর চেতনায় উজ্জীবিত হয়ে আগামীর পথ চলা হোক এই দিবসের অঙ্গীকার।  জাতির পিতার স্মৃতি চারন করতে গিয়ে অতিরিক্ত আইজিপি শোককে শক্তিতে রূপান্তর করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দেশের উন্নয়নে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

‘চেতনায় বঙ্গবন্ধু’ স্মরণিকার সম্পাদক ও ট্যুরিস্ট পুলিশ মিডিয়া উইং এর পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হালিম বলেন জাতীয় শোক দিবস উপলক্ষে অতিরিক্ত আইজিপি স্যারের একক ইচ্ছায় এই স্মরণিকা প্রকাশিত হলো, যা আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জাতির পিতার ইতিহাস সম্পর্কে জানার আগ্রহ তৈরী হবে।

স্মরণিকা মোড়ক উণ্মোচন অনুষ্ঠানে ডিআইজি ,অতিরিক্ত ডিআইজি, পুলিশ সুপারসহ সকল স্তরের পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন।  এছাড়াও ট্যুরিষ্ট পুলিশ বাংলাদেশের সকল জোন এবং রিজিয়নের প্রধান সহ বিভিন্ন পদমর্যাদার অফিসারগন  ভার্চুয়ালি সংযুক্ত উক্ত সভায় ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ