Search
Close this search box.
বিএনপির পদযাত্রা কর্মসূচি

আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি ঘটলে কঠোর ব্যবস্থা- ডিএমপি কমিশনার

স্টাফ রিপোর্টার- কর্মদিবসে রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনগুলোকে কর্মসূচি না দিতে অনুরোধ জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক। তিনি বলেন, বিএনপির আগামীকালের কর্মসূচি তাদের বিবেকের ওপর ছেড়ে দিলাম। তবে এই পদযাত্রা কর্মসূচি থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির কোনও ঘটনা ঘটলে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে পাঁচটায় ডিএমপি সদর দফতরের সম্মেলন কক্ষে কমিশনার এ কথা বলেন।

বিএনপির পদযাত্রায় রাজধানীবাসীর দুর্ভোগ সৃষ্টি হচ্ছে উল্লেখ করে বিএনপির নীতিনির্ধারকদের উদ্দেশে তিনি বলেন, সড়ক বন্ধ করে বৈধ কর্মসূচি না দিয়ে বড় বড় মাঠ আছে। সেখানে কর্মসূচি পালন করুন।

কমিশনার বলেন, বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনগুলো রাজনৈতিক কর্মসূচি দিচ্ছে—এসবের প্রতি আমরা শ্রদ্ধাশীল। তবে কর্মদিবসে রাজনৈতিক দল ও সংগঠনগুলোর কর্মসূচি না দেওয়ার অনুরোধ করছি। এসব রাজনৈতিক কর্মসূচি বন্ধের দিন পালনের অনুরোধ করছি।

তাছাড়া বিএনপির আগামীকালের কর্মসূচি পুরান ঢাকা থেকে শুরু হয়ে নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে দিয়ে প্রেসক্লাব হয়ে শেষ হওয়ার কথা রয়েছে। এই তিন-চার কিলোমিটার পথে পদযাত্রা করলে রাজধানীতে জনদুর্ভোগ সৃষ্টি হবে যা শেষ হতে রাত দশটা-এগারোটা পর্যন্ত সময় লাগবে।

বৃহস্পতিবার বিএনপি পুরান ঢাকা থেকে দলীয় কার্যালয় হয়ে প্রেসক্লাব পর্যন্ত পদযাত্রা কর্মসূচি পালন করবে। দলটির পক্ষ থেকে বিষয়টি জানিয়ে গতকাল মঙ্গলবার ডিএমপি কমিশনারকে অবহিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ