Search
Close this search box.

এমআইইউ-এ শিক্ষক ও কর্মকর্তাদের সঙ্গে বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান-ডিএনসিসি মেয়রের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার- মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলামের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস, গুলশানে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় বোর্ড অব ট্রাস্টিজের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের অনারারী অধ্যাপক ড. খন্দকার বজলুল হক, সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মশিউর রহমান, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. মেখলা সরকার, হাসুমণির পাঠশালার সভাপতি মারুফা আক্তার পপি, বাংলাদেশ মহিলা সমিতির সদস্য ইসরাত জাহান নাসরিন ও সোস্যাল ইমপ্রুভমেন্ট সোসাইটি (এস.আই.এস)’র নির্বাহী পরিচালক জনাব মিহির কান্তি ঘোষাল।

অনুষ্ঠানে প্রধান অতিথি মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের চেয়ারম্যান মোঃ আতিকুল ইসলাম তাঁর বক্তৃতায় বলেন, মুক্তিযুদ্ধে চেতনা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য, দেশের জন্য এবং ভবিষ্যৎ প্রজন্মের জন্য কাজ করতে হবে। আমাদের সবার সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতার মাধ্যমে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে হবে।

তিনি এ বিশ্ববিদ্যালয়ের উন্নয়নকে কেউ দাবিয়ে রাখতে পারবে না উল্লেখ করে আরও বলেন, শুধু দেশে নয়, বিশ্বের মধ্যে এ বিশ্ববিদ্যালয়কে একটি উন্নত ও মানসম্মত বিশ্ববিদ্যালয়ে পরিণত করা হবে।

বোর্ড অব ট্রাস্টিজের অন্য সদস্যবৃন্দ বিশ্ববিদ্যালয়ের গুণগত শিক্ষা ও অবকাঠামোগত উন্নয়ন নিশ্চিত করতে তাদের প্রচেষ্টা ও সহযোগিতা অব্যাহত থাকবে বলে অনুষ্ঠানে উপস্থিত শিক্ষক ও কর্মকর্তাদের আশ্বস্ত করেন।

উল্লেখ্য, বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন ২০১০ এর ১৬(৮) ধারা অনুসারে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমস্যা দূরীকরণসহ সংশ্লিষ্ট বিষয়ে মতামতের ভিত্তিতে উন্নয়ন কর্মসূচি প্রণয়ন ও বাস্তবায়নের লক্ষ্যে এ মত বিনিময় সভা আয়োজন করা হয়।

স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন ও ইসলামিক স্টাডিজ বিভাগের প্রধান সহযোগী, অধ্যাপক ড. মোহাম্মদ ওবায়দুল্লাহর উপস্থাপনায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়া, স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন ও ফার্মেসি বিভাগের প্রধান ড. নারগিস সুলতানা চৌধুরী, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ও আইকিউএসির অতিরিক্ত পরিচালক মোঃ মাহবুব আলম, আইন বিভাগের প্রধান মুহাম্মদ আজহারুল ইসলাম ও পরীক্ষা নিয়ন্ত্রক এবং ভর্তি ও জনসংযোগ বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এ. এইচ. এম. আবু সাঈদ ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ