Search
Close this search box.

সোনার বাংলার গড়ার জন্য কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা: স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, যে ইচ্ছাটা নিয়ে ১৯৮১ সালে বাবা হারা, মা হারা হয়ে একজন এতিম হিসেবে এ দেশের মাঠিতে এসেছিলেন, বাংলাদেশের মানুষের সেবা করার লক্ষ্য নিয়ে। তার বাবার অপূর্ণ কাজ পূরণ করার জন্য। এদেশকে সোনার বাংলা করে গড়ে তোলার জন্য তিনি এসেছিলেন। সেই কাজগুলো তিনি করে যাচ্ছেন।

স্পিকার আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বাস করেন তার জীবনের সবচেয়ে বড় পুঁজি হলো বাংলার মানুষ, গরিব, দুস্থ ও অসহায় মানুষ। বঙ্গবন্ধু নিজেও বিশ্বাস করতেন যে তার জীবনের সবচেয়ে বড় লক্ষ্য হচ্ছে দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। তিনি বিশ্বাস করতেন, তার মেয়েও একই জিনিস বিশ্বাস করেন এবং মানুষের জন্য তার ভালোবাসা-দরদ তার জীবনের সবচেয়ে বড় পুঁজি। 

শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে তার নিজ নির্বাচনি এলাকা রংপুরের পীরগঞ্জ উপজেলা পরিষদের অডিটোরিয়াম হলরুমে উপজেলা আওয়ামী ওলামালীগের আয়োজনে শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।

এর আগে উপজেলা পরিষদ চত্বরে প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ, বৃক্ষরোপণ, বিভিন্ন অনুদানের চেক বিতরণ, স্থানীয় সরকার দিবসের উন্নয়ন মেলার উদ্বোধন করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোবাশ্বের হাসান, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীমসহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ