Search
Close this search box.

‘ইসরায়েল ইস্যুতে বিএনপি ইহুদিদের পক্ষ নিয়েছে’

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আজকে যে ফিলিস্তিনে পাখি শিকারের মতো করে মানুষ হত্যা করা হচ্ছে, হাজার হাজার অসহায় শিশুদের হত্যা করা হচ্ছে, এই নিয়ে বিএনপি ও মির্জা ফখরুলের মুখে কোনো কথা নেই, আপনারা এদের চিনে রাখুন। ইসরায়েল ইস্যুতে নিশ্চুপ থেকে বিএনপি মূলত ইহুদিদের পক্ষ নিয়েছে।

সন্ত্রাস জঙ্গিবাদ নির্মূল, উন্নয়ন ও গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে রোববার (১৫ অক্টোবর) সন্ধ্যায় চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার শ্রীপুর-খরন্দ্বীপ ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউনিয়ন পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের নেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সেটির প্রতিবাদ জানিয়েছে। আমিও দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হিসেবে প্রতিবাদ জানিয়েছি। পররাষ্ট্র মন্ত্রণালয় থেকেও প্রতিবাদ জানানো হয়েছে। আর বিএনপির মুখে কোনো কথা নাই। একটা বৃহত্তর গোষ্ঠী অখুশি হতে পারে সেই কারণে বিএনপি এই নিয়ে কোনো কথা বলে না। অর্থাৎ তাদের অবস্থান ইহুদিদের পক্ষে।

ড. হাছান মাহমুদ বলেন, ফিলিস্তিনের অসহায় নিরীহ মানুষদের হত্যা করা হচ্ছে, বিএনপি’র মহাসচিবকে যখন সাংবাদিকরা এ বিষয়ে বক্তব্য চেয়ে প্রশ্ন করেন, তখন তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বললেন, হামাসের উপর কিংবা ফিলিস্তিনের জনগণের উপর হামলা নিয়ে কথা বলার সময় নাই, আমরা দেশে অনেক সমস্যায় আছি। তার মানেটা কি? প্রশ্ন রাখেন তথ্যমন্ত্রী।

তিনি বলেন, বিএনপি-জামাত এখন অনেক লম্বা লম্বা কথা বলছেন, দেশটাকে তারা বিশ্ব বেনিয়াদের হাতে তুলে দিতে চান। দেশটাকে বিক্রি করে দিতে চায়। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তাতে সমগ্র পৃথিবী প্রশংসা করছে, আর বিএনপি-জামাতের হিংসা হচ্ছে। পদ্মা সেতু হবার আগে বলেছিল এই সেতু হবেনা। পদ্মা সেতু হবার পর লজ্জায় চুপি চুপি রাতের অন্ধকারে সেতু পাড় হয়েছে বিএনপি নেতারা। এখন পদ্মা সেতুতে রেল চালু হয়েছে। আমি তাদের আহ্বান জানাই, ট্রেনে চড়ে পদ্মা সেতু পার হবার জন্য, আপনাদের টিকেটের টাকাও আমরা দিয়ে দেব।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ