Search
Close this search box.

জনসংযোগের পাশাপাশি সরকারি প্রকল্পের উপকারভোগীদের খোঁজ নিতে নেতাকর্মীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

জনসংযোগের পাশাপাশি সরকারি প্রকল্পের উপকারভোগীদের খোঁজ নিতে নেতাকর্মীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

স্টাফ রিপোর্টার – জনসংযোগের পাশাপাশি সরকারি প্রকল্পের উপকারভোগীদের খোঁজখবর নিতে নেতাকর্মীদের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার সকালে ভিডিও কলের মাধ্যমে শেখ হাসিনা তার রাজনৈতিক কার্যালয়ে যুক্ত হন। এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশে এ কথা বলেন।

হঠাৎ নিজের রাজনৈতিক কার্যালয়ে ভিডিও কলে সংযুক্ত হয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের চমক দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর ভিডিও কলে উচ্ছ্বসিত হয়ে পড়েন দলের নেতাকর্মীরা। কার্যালয়ে থাকা দলের সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগ সভাপতি। এর আগে সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদকের সঙ্গে সম্পাদকমণ্ডলীর ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকের যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মোবাইলফোনে ভিডিও কল করেন ক্ষমতাসীন দলের সভাপতি শেখ হাসিনা। এসময় প্রধানমন্ত্রী ঈদের ছুটিতে জনসংযোগের পাশাপাশি সরকারি বিভিন্ন প্রকল্পের উপকারভোগীদের খোঁজখবর নিতে নেতাকর্মীদের নির্দেশনা প্রদান করেন।

নিজের রাজনৈতিক কার্যালয়ে শেখ হাসিনার ভিডিও কল করার ঘটনা এবারই প্রথম নয়। এর আগে ২০১৮ সালের ৩১ অক্টোবরও আওয়ামী লীগ সভাপতি তার রাজনৈতিক কার্যালয়ে সংযুক্ত হয়ে নেতাকর্মীদের চমক দিয়েছিলেন।
এ সময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাড়াও উপস্থিত ছিলেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, কাজী জাফর উল্ল্যাহ, লে. কর্নেল (অব.) ফারুক খান, শাজাহান খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দীন, জাহাঙ্গীর কবির নানক, সিমিন হোসেন রিমিন, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমসহ কেন্দ্রীয় আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতারা।

সভা শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দেশি-বিদেশি যে বা যারা কোনও কারণ ছাড়াই শেখ হাসিনাকে অন্যায়ভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করে উৎখাত করতে চায়, তাদের উদ্দেশে বলতে চাই, ২০০৬-০৭ কিংবা ওয়ান ইলেভেনের মতো অস্বাভাবিক পরিস্থিতি সৃষ্টি হতে দেবো না।

নেতাকর্মীদের কঠোর অবস্থানে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপির নেতৃত্বে অশুভ শক্তি মাথাচাড়া দিয়ে উঠছে, শেখ হাসিনার নেতৃত্বে তা প্রতিহত করা হবে। সংবিধান অনুযায়ী নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি, যত বাধাবিপত্তি কিংবা অপরাধী আসুক আমরা প্রতিহত-প্রতিরোধ করবো। সংবিধানকে বাদ দিয়ে অন্য কোনও দেশের পরামর্শ-ফরমাশ আমরা গ্রহণ করবো না।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ