Search
Close this search box.

কেউ যেন বলতে না পারে আমার ভোটতো দেওয়া হয়ে গেছে: ইসি আহসান হাবিব

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান বলেছেন, আমাদের এবার জিরো টলারেন্স। একটাও জাল ভোট হবে না। কোনো ব্যক্তি যেন ভোটকেন্দ্রে গিয়ে না বলতে পারে যে আমার ভোটতো দেওয়া হয়ে গেছে। যদি এমন কোনো কেস পাওয়া যায় তবে প্রিজাইডিং অফিসারসহ ওই টিমকে তাৎক্ষণিক সাসপেন্ড করা হবে এবং পরবর্তীতে তাদেরকে চাকরিচ্যুত করতে যা যা করা দরকার তাই করা হবে। সততা স্বচ্ছতা সুন্দর পরিবেশের জন্য জিরো টলারেন্স। আমরা বর্হিবিশ্বকে দেখাতে চাই ভোটের একটা সুষ্ঠু পরিবেশ সৃষ্টি হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত পটুয়াখালী ও বরগুনা জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারি রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারাদের উপস্থিতিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আহসান হাবিব খান আরও বলেন, সকলের সহযোগিতায় পৃথিবীর কাছে, দেশের আপামর ভোটারদের কাছে এবং নিজেদের বিবেকের কাছে যেন প্রমাণ করতে পারি এমন সুষ্ঠু সুন্দর নির্বাচন অতীতে কখনও হয়নি। এই নির্বাচন ভবিষ্যৎ প্রজন্ম এবং অংশগ্রহণকারীদের কাছে অনুকরণীয়, অনুসরণীয় এবং পাথেয় হয়ে থাকবে।

বরিশালের বিভাগীয় কমিশনার মো. শওকত আলীর সভাপতিত্বে সভায় অতিরিক্ত ডিআইজি মো. শহিদুল্লাহ, পটুয়াখালীর জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম, পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য সাবেক চিফ হুইপ আ.স.ম. ফিরোজ, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস.এম. শাহাজাদা, পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিববুর রহমানসহ বিভিন্ন দলের প্রার্থী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ