Search
Close this search box.

ট্রেনের আগুন নিয়ন্ত্রণে, ৫ জনের লাশ উদ্ধার

রাজধানীর গোপীবাগ এলাকায় বেনাপোল এক্সপ্রেস ট্রেনের আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিস। এ ঘটনায় ৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া দগ্ধ একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছেন।

শুক্রবার (৫ জানুয়ারি) রাত ৯টার দিকে কমলাপুর রেলওয়ে স্টেশনের কাছাকাছি এলাকায় এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাকিবুল হাসান জানান, রাত ৯টার দিকে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুন লাগে, যা চারটি বগিতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করে।

তিনি আরও জানান, গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় কয়েকজন দগ্ধ হয়েছেন। তবে নিহতের সংখ্যা নিশ্চিত করতে পারেননি তিনি।

তবে ঘটনাস্থলে থাকা ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, তারা দগ্ধ ৪ জনের লাশ উদ্ধার করেছেন। এছাড়া অগ্নিদগ্ধ এক যাত্রীকে শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

জানা যায়, বেনাপোল থেকে যাত্রী নিয়ে ট্রেনটি ঢাকায় আসছিল। কমলাপুর রেলস্টেশনে পৌঁছানোর কিছুক্ষণ আগে গোপীবাগ কাঁচাবাজারের সামনে ট্রেনে আগুন লাগে।

রেলওয়ে পুলিশের ঢাকা জেলার পুলিশ সুপার আনোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে জানা গেছে ট্রেনের পাওয়ার কার থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এটি নাশকতা নাকি গোলযোগ বিষয়টি যাচাই করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ