Search
Close this search box.

উখিয়ায় অস্ত্র ও ইয়াবা সহ তিনজন গ্রেফতার

RAB 15

স্টাফ রিপোর্টার  \ কক্সবাজারের  উখিয়া থানার  উখিয়া বাজার ও  রত্নাপালং  এলাকা থেকে  আঠোরো হাজার  পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড  অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)।

গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল আনুমানিক রাত ২:৪০ মিনিটে উখিয়া থানাধীন উখিয়া বাজারের দক্ষিন পাশে অভিযান চালায়। অভিযানের উদ্দেশ্যে র‌্যাব সদস্যরা বাজারে উপস্থিত হলে, তাদের উপস্থিত  টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে। পরে তাদের ধাওয়া করে দুইজনকে ধরে ফেলে র‌্যাব সদস্যরা । পরবর্তীতে তাদের দেহ তল্লাশী করে ৮,০৩৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার কৃতরা হলো: ১। ওসমান(৩২), ২। মোঃ সোহাগ । তারা উভয়েই উখিয়ার রাজাপালং এর বাসিন্দা। জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো টেকনাফ সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে  অন্যত্র  বিক্রি করার  উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান নিয়েছিল বলে র‌্যাব সদস্য দের জানায়।

এদিকে র‌্যাব-১৫ এর অপর একটি আভিযানিক দল উখিয়া থানার  রত্নাপালং এলাকায় অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার ও দেশীয় অস্ত্র এবং গুলি সহ দশ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। গ্রেফতারকৃত আসামী হলো:- হাকিম আলী (৫৩)।

গতকাল মধ্যরাতে র‌্যাবের একটি টহল দল মাদক পাচারের খবর পায়। তাৎখনিকভাবে সেখানে র‌্যাব সদস্যরা পৌছালে একজন দৌড়ে পালানোর চেষ্টা করে। তাকে কৌশলে ধরে ফেলে র‌্যাব সদস্যরা এবং তার দেহ তল্লাশী করে একটি দেশীয় কাটা বন্দুক দুই রাউন্ড গুলি এবং দশ হাজার পিছ ইয়াবা উদ্ধার করে র‌্যাব ।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মামলা দায়ের পূর্বক থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ