Search
Close this search box.

সহকর্মীর ছুরিকাঘাতে কিশোর নিহত: মূল আসামী গ্রেফতার

সহকর্মীর ছুরিকাঘাতে কিশোর নিহত

স্টাফ রিপোর্টার \  ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা ইউনিয়নের চর কুতুব কেন্দ্রীয় জামে মসজিদের সামনে নতুন ব্রীজের উপর গত ৬ জুন পেশাগত দ্বন্দের জেরে রমজান মিয়া (১৪) নামে একজন মেশিন অপারেটর খুন হন। খুনের রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারে মামলার ছায়া তদন্ত শুরু করে সিআইডি।

ঘটনাস্থল ও বিভিন্ন উৎস থেকে প্রয়োজনীয় তথ্য সরেজমিনে সংগ্রহ করে পরবর্তীতে সংগৃহীত বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে ঘটনার সাথে জড়িত মোঃ শামীম (২০) কে গ্রেফতার করে সিআইডি। সিআইডির এলআইসি শাখার একটি চৌকস দল বিশেষ পুলিশ সুপার মুক্তা ধরের নেতৃত্বে অভিযান পরিচালনা করে আসামী- মোঃ শামীম কে শরীয়তপুর জেলার জাজিরা থানার স্বরুপ বাবুর চর এলাকা থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসমী মো: শামীম কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, প্রায় ০৬ মাস যাবৎ দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর আলীমউল্লাহ মার্কেটের ৬ষ্ঠ তলায় রতন মাতুব্বরের মালিকানাধীন “রাফিয়া থ্রেড ফ্যাক্টরী”এ মেশিন অপারেটর হিসেবে কাজ করতো সে। একই স্থানে নিহত রমজান মিয়াও চাকরী করত। স্বল্প সময়ে নিহত রমজান মিয়া মেশিন অপারেটরে অত্যন্ত দক্ষতা অর্জন করায় তার সাথে আসামী- মোঃ শামীমের বিরোধ সৃষ্টি হলে রমজানকে শিক্ষা দেওয়ার পরিকল্পনা করে।

ঘটনার দিন রাত আনুমানিক ০৯:৪৫ এর সময় জরুরী কথা আছে বলে নিহত রমজান মিয়াকে তার বর্তমান ভাড়া বাসা থেকে ডেকে শুভাঢ্যা ইউনিয়নের চর কুতুব কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন নতুন ব্রীজের উপর নিয়ে যায়। কথা-বার্তার এক পর্যায়ে মোঃ শামীম তার অপর দুই সহযোগীসহ কিশোর রমজানকে উপর্যুপরি ধারালো ছুরি দিয়ে আঘাত করে দ্রুত ঘটনাস্থল হতে পালিয়ে যায়। আশপাশের লোকজন রক্তাক্ত আহত অবস্থায় ভিক্টিম রমজান মিয়াকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় রমজান মিয়া স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করে।

হত্যার ঘটনার ভিকটিম রমজান মিয়া‘র বড় ভাই মোঃ সাকিব (২০) বাদী হয়ে শামীম সহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ