Search
Close this search box.

জাতীয় প্রেস ক্লাবে নবনির্মিত ফিটনেস সেন্টারের কার্যক্রম উদ্বোধন

জাতীয় প্রেস ক্লাবে চালু হলো ফিটনেস সেন্টার

স্টাফ রিপোর্টার- জাতীয় প্রেস ক্লাবের সদস্যদের জন্য প্রতিষ্ঠানটির তিনতলায় নির্মিত হয়েছে ফিটনেস সেন্টার।  সোমবার দুপুরে ফিটনেস সেন্টারের কার্যক্রম উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোহাম্মদ জাহিদ আহসান রাসেল।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, ‘সাংবাদিকরা হলেন জাতির বিবেক। তারা সবার খবর রাখলেও নিজেদের প্রতি বরাবরই উদাসীন। আমরা দেখেছি গেলো দু’বছর করোনা মহামারি এবং সারাদেশে লকডাউন চলাকালীন সময়ে সবাই ঘরের মধ্যে থাকলেও সাংবাদিকদের মাঠে থাকতে হয়েছে, খবর সংগ্রহের জন্য দিক-বিদিক ছুটতে হয়েছে।

কাজের ব্যস্ততার কারণে সাংবাদিকরা আলাদা করে শরীর চর্চার কাজটি করতে পারেন না। জাতীয় প্রেস ক্লাবে অবস্থানকালে তারা যাতে কিছুটা অবসরে নিজেদের শরীরের যত্ন নিতে পারে সে বিবেচনায় এই ফিটনেস সেন্টার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাইফ পাওয়ার গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক তরফদার মোঃ রুহুল আমিন। সভাপতিত্ব করেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন। ব্যবস্থাপনা কমিটির সদস্য ও ক্রীড়া উপ-কমিটির আহবায়ক শাহনাজ সিদ্দিকী সোমার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন ও ভানুরঞ্জন চক্রবর্তী।


এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা হক মিনু, ডিবিসি টিভির বার্তা প্রধান প্রণব সাহা, সিনিয়র সাংবাদিক সফিকুল করিম সাবু, হাসান উল্লাহ খান রানা, মোজাম্মেল হক চঞ্চলসহ জাতীয় প্রেস ক্লাবের সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ