Search
Close this search box.

বিদ্যুৎ ভবনে শেখ রাসেলের প্রতিকৃতিতে ডেসকো’র পুষ্পস্তবক অর্পণ

স্টাফ রিপোর্টার-  শেখ রাসেল তার ছোট্ট জীবনে পিতাকে খুব কম সময় কাছে পেয়েছেন। বঙ্গবন্ধুর রাজনৈতিক ব্যস্ততা, কারাবন্দি জীবন শেখ রাসেলকে পিতৃস্নেহ থেকে করেছে বঞ্চিত। রাসেলের জন্মদিনে আনন্দ না করে বরং ইতিহাসের সেই কালো রাত্রির কথা উঠে আসে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করা হয়। ভাবতেই গা শিউরে ওঠে, এতটুকু শিশুকে কোনো মানুষ গুলি চালাতে পারে’ বলেন ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো’র ব্যবস্থাপনা পরিচালক মোঃ কাওসার আমীর আলী।

মঙ্গলবার (১৮ অক্টোবর) শেখ রাসেল দিবস উপলক্ষে সকাল ১০ টায় শেখ রাসেল দিবস উপলক্ষে ডেসকো’র ট্রেনিং বিল্ডিংএ এক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেসকো’র ব্যবস্থাপনা পরিচালক মোঃ কাওসার আমীর আলী।

অনুষ্ঠানে ভারপ্রাপ্ত সভাপতি নির্বাহী প্রকৌশলী প্রকৌশল জগদিশ চন্দ্র মন্ডল বলেন, শেখ রাসেলের দূরন্তপনা এবং চারিত্রিক বৈশিষ্ঠ্য যেন আমাদের সন্তানদের মাঝে জাগ্রত করতে পারি সে চেষ্টা করতে হবে। আরো বক্তব্য রাখেন ডেসকো’র নির্বাহী প্রকৌশলী সংগ্রহ এ কে এম মহিউদ্দিনসহ ডেসকো’র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

শেখ রাসেলকে নিয়ে বক্তব্য দিতে গিয়ে প্রায় সকলেই আবেগাপ্লুত হয়ে পড়েন। আলোচনা পরবর্তী শেখ রাসেল ও ১৫ আগস্টে নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং তাদের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় ডেসকো’র সকল কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ৮ঃ৩০ মিনিটে বিদ্যুৎ ভবনে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ডেসকো’র ব্যবস্থাপনা পরিচালক মোঃ কাওসার আমীর আলী।

সেসময় ডেসকো’র উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ