Search
Close this search box.

নতুন পরিবর্তনের দিকে দেশ ধাবিত হচ্ছে: দুদু

নতুন পরিবর্তনের দিকে দেশ ধাবিত হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক এমপি শামসুজ্জামান দুদু। তিনি বলেন, অচিরেই এ সরকারে পরিবর্তন দেখবে দেশবাসী। এখনমাত্র সময়ের অপেক্ষা।

মঙ্গলবার (১৭ অক্টোবর) রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদের হলরুমে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

শামসুজ্জামান দুদু বলেন, সবকিছুরই একটা শেষ আছে। এই সরকারেরও শেষ আছে। এই বছরের অক্টোবর, নভেম্বর ও ডিসেম্বরের মধ্যে বাংলাদেশে নতুন সূর্য উঠবে।

তিনি বলেন, খালেদা জিয়াসহ যারা বন্দি আছেন, সবাইকে বের করে নিয়ে আসা হবে। গণতন্ত্রের এবং স্বাধীন বাংলাদেশ হবে।

সাবেক এমপি বলেন, এই দেশে স্বৈরাচারের কোনো স্থান নাই। এই অক্টোবর মাস এখনও শেষ হয়নি। দেশের জনগণ মনে করে এই মাসের মধ্যেই এই স্বৈরাচার সরকারকে পদত্যাগ করাতে আমরা সক্ষম হব। পার্লামেন্ট ভেঙে দেওয়া হবে এমনি নতুন নির্বাচন কমিশন গঠন করা হবে।

বিএনপির এই নেতা বলেন বলেন, সরকার এখন বুঝতে পারছে…। বিরোধী দলের আন্দোলনে সরকারের পাগলপ্রায় অবস্থা। সরকারের কর্তাদের সংবাদ সম্মেলনের বক্তৃতা শুনলেই বুঝতে পারবেন তাদের অবস্থা কী, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অবস্থা কী। ওবায়দুল কাদের গতকাল বলেছেন— বিরোধী দলের পরিস্থিতি শাপলা চত্বরের চেয়েও ভয়ংকর হবে। এরপর আর জানতে বাকি আছে কি, তারা কী ধরনের আর কী চরিত্রের? ওবায়দুল কাদেরের এই কথার কারণে তাকে এখনই গ্রেপ্তার করা উচিত।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ ইয়ুথ ফোরামের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমান। সঞ্চালনা করেন সংগঠনটির সহ-সভাপতি মাহমুদুল হাসান শামীম।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ