Search
Close this search box.

বাসায় ফিরলেও খালেদা জিয়া খুব একটা সুস্থ নন: মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া হাসপাতাল থেকে বাসায় ফিরলেও তিনি ‘খুব একটা সুস্থ নন’ বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (২১ সেপ্টেম্বর) গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে এমনটা জানান তিনি।

বিএনপি মহাসচিব বলেন, ‘বেগম খালেদা জিয়া খুব সুস্থ না। গতকাল (শুক্রবার) উনার ট্যাম্পারেচার ছিল।’ এ সময় উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নেয়ার ব্যাপারেও কথা বলেন তিনি।

খালেদা জিয়ার স্বাস্থ্য ভ্রমণের উপযুক্ত নয় জানিয়ে মির্জা ফখরুল বলেন, ‘উনাকে ডাক্তাররা এখন পর্যন্ত ফিট টু ফ্লাইং মনে করছেন না। সেজন্য বিদেশে যেতে উনার বিলম্বটা হচ্ছে।’

সবশেষ গত ১২ সেপ্টেম্বর রাতে বিএনপি চেয়ারপারসনকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরবর্তীতে এভারকেয়ার হাসপাতালে ৬ দিন চিকিৎসাধীন থাকার পর গত ১৮ সেপ্টেম্বর গুলশানের বাসায় ফেরেন খালেদা জিয়া। মেডিকেল বোর্ড তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দিলেও চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে থাকছেন গুলশানের ‘ফিরোজা’য়। অধ্যাপক সাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে একটি বিশেষজ্ঞ মেডিকেল বোর্ড খালেদা জিয়াকে দীর্ঘদিন ধরে চিকিৎসা দিয়ে যাচ্ছেন।

৭৯ বছর বয়সী খালেদা জিয়া দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস, ‍হৃদরোগ, ফুসফুস ও কিডনি জটিলতা ছাড়াও আর্থ্রাইটিস, ডায়াবেটিসসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

সর্বশেষঃ