Search
Close this search box.

তুচ্ছ ঘটনায় লিফটের ফাঁকা দিয়ে ফেলে দেওয়া হয় ব্যবসায়ীকে

স্টাফ রিপোর্টার- রাজধানীর বাড্ডায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নির্মাণাধীন ভবনের ছয়তলা থেকে লিফটের ফাঁকা দিয়ে ফেলে অপু ইসলাম (৩৫) নামের এক ব্যবসায়ীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছয়জনকে আটকের কথা জানিয়েছে পুলিশ।

শুক্রবার রাতে ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় অপু ইসলামকে উদ্ধার করে বসুন্ধরা এভারকেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি পেশায় ইট বালু ব্যবসায়ী ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস শাকুর বলেন, শুক্রবার রাত সোয়া ১০টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন অপুকে সাতারকুল শান্তিপাড়া মাস্টার কমপ্লেক্সের সাততলা নির্মাণাধীন ভবনে নিয়ে গিয়ে ছয়তলা থেকে লিফটের ফাঁকা দিয়ে নিচে ফেলে দেয়।

পরে সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে এভারকেয়ার হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে তাকে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। এরপর আইনি প্রক্রিয়া শেষে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য অপুর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহতের মামা দীন ইসলাম অভিযোগ করে বলেন, গতকাল রাতে সাতারকুল উত্তরপাড়া বাসার গাছে পানি দিচ্ছিল অপু। সে সময়ে পানির ছিটা কয়েকজন শিক্ষার্থীর গায়ে পড়ে। এ নিয়ে শাহাদাত মাস্টার, মোর্শেদ, সাজ্জাদ এবং তাদের ভাড়াটিয়া সনেত, মেহেদী, শাহজাহান তিন শিক্ষার্থী তার ওপর ক্ষিপ্ত হয়। পরে তারা সবাই মিলে অপুকে মারধর করতে করতে নির্মাণাধীন ভবনে নিয়ে নিচে ফেলে দেয়।

অপু বাড্ডা সাতারকুল উত্তরপাড়ার স্থায়ী বাসিন্দা মৃত সোহরাব আলমের ছেলে। তিনি এক ছেলে ও এক মেয়ের বাবা ছিলেন। দুই ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট।

এদিকে, এ ঘটনায় ছয়জনকে আটক করা হয়েছে জানিয়ে বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রউফ জানান, বিষয়টি তদন্তধীন রয়েছে, মামলা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ