Search
Close this search box.

মেসিকে ছেড়ে যাচ্ছেন ডি মারিয়া

ভাগ্য বটে! লিওনেল মেসি আর ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে একই দলের হয়ে খেলার সৌভাগ্য হয়েছে আর্জেন্টাইন ফুটবল তারকা আনহেল ডি মারিয়ার। জাতীয় দলে মেসির সঙ্গে খেলা ৩৪ বছর বয়সী এ ফরোয়ার্ড এখন ক্লাব ফুটবলেও একই সঙ্গে খেলছেন। দুইজনই মাঠ মাতাচ্ছেন প্যারিস সেইন্ট জার্মেইয়ে হয়ে। তবে চলতি মৌসুমের পর মেসিকে ছেড়ে যাচ্ছেন ডি মারিয়া। ক্লাব ফুটবলে তার নতুন ঠিকানা হচ্ছে রোনালদোর সাবেক ক্লাব জুভেন্টাস।

চলতি মৌসুমেই পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে ডি মারিয়ার। ইচ্ছে থাকলেও চুক্তির মেয়াদ না বাড়ায় ইতালিয়ান ক্লাবে পাড়ি দিচ্ছেন তিনি। আপাতত জুভেন্টাসের সঙ্গে ডি মারিয়ার চুক্তি হবে ১ বছরের। তবে দুই পক্ষের মধ্যে আলোচনা চলছে- সেই চুক্তির মেয়াদ অন্তত দুই বছরে নেওয়ার। জুভেন্টাস কোচ ম্যাসিমিলানো অ্যালেগ্রি মনে করেন, তার দলের জন্য ডি মারিয়া দারুণ সংযোজন হবেন।

২০১৫ সালের ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ৫২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দেন আর্জেন্টাইন ফুটবল তারকা। সেখানে পার করেন সাত বছর। প্যারিসের ক্লাবটিতে এই সাত বছরের ক্যারিয়ারে পাঁচটি লিগ ওয়ান শিরোপা জিতেছেন এই আর্জেন্টাইন। এখন পর্যন্ত ২৯১ ম্যাচে ৯১ বার প্রতিপক্ষের জাল খুঁজে পেয়েছেন ডি মারিয়া। সতীর্থদের দিয়ে গোল করিয়েছেন ১১৭ বার।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ