Search
Close this search box.

মেসি জাদুকরী, আমি বিশ্বকাপ জিতলেই অবসর নেব – রোনাল্ডো

মেসি জাদুকরী, বিশ্বকাপ জিতলেই অবসর নেব - রোনাল্ডো

মিথুন আশরাফ – আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির ব্যাপারে মন্তব্য কওে পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বলেছেন, তিনি (মেসি) একজন জাদুকরী ফুটবলার। সঙ্গে যোগ করেন, পর্তুগাল বিশ্বকাপ জিতলে পেশাদার ফুটবল থেকে অবসর নেব। ব্রিটিশ সাংবাদিক ও টেলিভিশন উপস্থাপক পিয়ার্স মরগানের সাথে একটি টিভি সাক্ষাৎকারে এ ঘোষণা দেন তিনি। খবর আনাদোলু ও সিএনএন।

এবারের আসরে পর্তুগাল ফেভারিট নয় স্বীকার করে রোনাল্ডো বলেন, তারপরও আমি খুব আশাবাদী। কারণ আমাদের একজন দুর্দান্ত কোচ রয়েছে এবং আমাদের একটি ভাল প্রজন্মের ফুটবল খেলোয়াড় রয়েছে। শিরোপা জয়ের ক্ষেত্রে তিনি ফ্রান্সকে সবচেয়ে কঠিন প্রতিপক্ষ বলে মনে করেন। যদি পর্তুগাল শিরোপা জয় করে তাহলে তিনি খুব ভালোভাবে অবসর নিতে পারবেন বলেও মন্তব্য করেন রোনাল্ডো।

পতুর্গিজ অধিনায়ক আরও বলেন, লিওনেল মেসি একজন জাদুকরী খেলোয়াড়। লিওনেল মেসি ও ফ্রান্সের কিংবদন্তি জিনেদিন জিদানকে তিনি বিশ্বের সেরা খেলোয়াড় হিসেবে আখ্যা দেন। তবে এ সময় নিজেকে হিসেবের বাইরে রাখেন রোনাল্ডো।

সাক্ষাৎকারে ৩৭ বছর বয়সী রোনাল্ডো জানান, তিনি একবার সৌদি আরবের একটি ক্লাবের পক্ষ থেকে ৩৫০ মিলিয়ন ইউরো বা ৩৬২ মিলিয়ন ডলারের প্রস্তাব পেয়েছিলেন। এতে তিনি বিশ্বের সবচেয়ে অর্থ উপার্জনকারী খেলোয়াড় হতে পারতেন। তবে তিনি সেটি প্রত্যাখ্যান করেছিলেন।

রিয়াল মাদ্রিদের হয়ে দীর্ঘদিন এবং জুভেন্টাসের হয়ে কয়েকটি মৌসুম খেলার পর পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ী রোনাল্ডো এখন ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলছেন। তবে সম্প্রতি ক্লাবটির সাথে তার সম্পর্ক খারাপ যাচ্ছে। আগামীতে তিনি আর দলটির হয়ে নামবেন কি না তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। গত মাসে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে এভারটনের বিপক্ষে গোল করে রোনালদো ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে ৭০০ গোলের মালিক হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ